1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তুষারপাত: বৃটেন কার্যত অচল, হিথরোতে ফ্লাইট বাতিল, তাপমাত্রা মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

তুষারপাত: বৃটেন কার্যত অচল, হিথরোতে ফ্লাইট বাতিল, তাপমাত্রা মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াস

  • Update Time : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭
  • ২৭৪ Time View

ঠাণ্ডা ও ভয়াবহ তুষারপাতে বৃটেন কার্যত অচল। সোমবার দিবাগত রাতে ৭ বছরের মধ্যে তাপমাত্রা সর্বনিম্ন মাইনাস ১৫ ডিগ্রি সেলসিয়াসে পৌঁছে যায়। এ অবস্থায় হিথরো বিমানবন্দরে কয়েক ডজন ফ্লাইট বাতিল করা করার ফলে আটকা পড়েছেন বৃটিশ এয়ারওয়েজের অর্ধ লক্ষ যাত্রী। এ ছাড়া বার্মিংহাম, স্ট্যানস্টেড, লুটন বিমানবন্দরে ফ্লাইট বিলম্বিত করানো হয়েছে না হয় তা বাতিল করা হয়েছে। হিথরো বিমানবন্দরে এক চতুর্থাংশ বিমানের ফ্লাইট বাতিল করা হয়। কমপক্ষে ২৩০০ স্কুল বন্ধ রয়েছে। এর মধ্যে ওয়েলসে ৫০০, বার্মিংহামে ৪০০ ও স্টাফোর্ডশায়ারে ৩০০ স্কুল রয়েছে। চিলটারর্ন রেলওয়ে, ক্রোস কান্ট্রি, গ্রেট ওয়েস্টার্ন, আরিভা ট্রেনস ওয়েলস, ইস্ট মিডল্যানড্স ট্রেনস, তেমসলিঙ্ক ও ভার্জিন টেন আজ মঙ্গলবারও চলাচল মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। এ অবস্থায় যাত্রীদের ঘর থেকে বের হওয়ার আগে রেল অপারেটরদের সঙ্গে কথা বলে বা পূর্বাভাস দেখে বের হওয়ার আহ্বান জানিয়েছে ন্যাশনাল রেল। সোমবার সকালে যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে চলাচল শুরু করেছে ইউরোস্টার। এ ট্রেনটি ব্রাসেল, প্যারিস ও লন্ডনের মধ্যে চলাচল করে।

বিদ্যুত বিচ্ছিন্ন হয়ে আছে কমপক্ষে সাড়ে চার হাজার পরিবার। মিড ওয়েলস ও অন্যান্য স্থানে সোমবার ৬ ইঞ্চি পর্যন্ত বরফে ঢেকে ছিল। অন্যদিকে পাশের দেশ মস্কোতে তাপমাত্রার কিছুটা উন্নতি হয়েছে। সেখানে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে মাইনাস ৪ ডিগ্রি সেলসিয়াস। ডারবান সহ বৃটেনের বেশির ভাগ এলাকায় হিম ঠান্ডার ডুবে রয়েছে। পারদ স্তম্ভের অস্বাভাবিক পতন হয়েছে। এমন অবস্থায় সোমবারকে বৃটেনে ‘ব্লাক মানডে’ হিসেবে অভিহিত করা হচ্ছে। দ্বিতীয় দিনের মতো মঙ্গলবারও স্টাফোর্ডশায়ারে প্রায় ৮০টি স্কুল বন্ধ রয়েছে। গ্লুসেস্টারশয়ারে সোমবার বন্ধ ছিল ২০০ স্কুল। মঙ্গলবার সেখানে বন্ধ রয়েছে ৮০টি স্কুল। তবে পাশের হেয়ারফোর্ডশায়ারে বন্ধ রয়েছে ৯০ টিরও বেশি স্কুল। জরুরি প্রয়োজনে পাশে দাঁড়ানো সংস্থা গ্রিন ফ্লাগে মুহুমূহু বেজে উঠছে ফোন। সোমবার দিনের মধ্যভাগ পর্যন্ত প্রতি মিনিটে সেখানে কমপক্ষে তিনটি ফোনকল গিয়েছে। এটি একটি অস্বাভাবিক অবস্থা। ওয়েলস, উত্তর আয়ারল্যান্ড, স্কটল্যান্ডের কিছু অংশ, মিডল্যান্ড, দক্ষিণ-পূর্ব ইংল্যান্ডে তুষারপাতের হলুদ সতর্কতা দিয়েছে আবহাওয়া বিষয়ক অফিস। বলা হয়েছে এই অবস্থা আজ মঙ্গলবারও বহাল থাকবে। এ অবস্থার মধ্যে কর্মকর্তা কর্মচারীদের জোর করে কাজে না পাঠানোর অনুরোধ জানিয়েছে ট্রেড ইউনিয়ন কংগ্রেস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com