1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রকাশিত হল বেলাল খান ফিচারিং উপমার একক অ্যালবাম "উপমা"(ভিডিও) - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

প্রকাশিত হল বেলাল খান ফিচারিং উপমার একক অ্যালবাম “উপমা”(ভিডিও)

  • Update Time : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭
  • ৬২৭ Time View
মামুনুর রশীদ রাজ, স্বদেশ নিউজ টুয়েন্টিফোর ডটকম: রাজধানীর সেভেন হিল রেস্টুরেন্ট এ লেজার ভিশনের আয়োজনে বেলাল খান ফিচারিং প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী শারমিন সুলতানা উপমা’র প্রথম একক অ্যালবাম উপমা ( তোমার অভাব) এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানাতে উপস্থিত ছিলেন প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্রকার গাজী মাজহারুল আনোয়ার, স্বনামধন্য গীতিকবি শহীদুল্লাহ ফরায়েজী,সরগম সম্পাদক রওনাক হোসেন,বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও উপস্থাপক আনজাম মাসুদ ও বিশিষ্ট শিল্পপতি আশরাফ আলী খান মঞ্জু। প্রখ্যাত গীতিকার গাজী মাজহারুল আনোয়ার শুভাশিষ জানিয়ে বলেন, উপমা গানের জগতে পা রাখল মাত্র। ওকে অনেক দূর পথ হাঁটতে হবে। ভাল কিছু গান নিয়েই ও এসেছে। স্টেজ পারফরমেন্স ওর যেমন ভালো আমি আশা করি ওর অ্যালমবামটিতেও শ্রোতা – দশর্করা ওকে সেভাবেই খুজেঁ পাবে। স্বনামধন্য গীতিকবি শহীদুল্লাহ ফরায়েজী বলেন, স্বপ্ন এবং সম্ভাবনা এ দুটি জায়গার কথা বললে স্বপ্নের জায়গাটা আমাদের অনেক বড়। আর সম্ভাবনা যদি বলি, ওর ভেতর সে ট্যালেন্ট আছে। তবে ওকে স্টার উপমা না হয়ে একজন শিল্পী উপমা হিসেবে গড়ে উঠতে হবে। বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব আনজাম মাসুদ বলেন, একজন শিল্পীর বৈশিষ্ট্য এবং পরিচয় তার গানে। উপমা স্টেজে ভাল গাইছে। অ্যালবামের গানগুলোও আমার বিশ্বাস সবার কাছে ভাল লাগবে। এখনকার বেশিরভাগ শিল্পীরই নিজস্ব কোন গান নেই। অনবরত অন্যের গানের চর্চা করছে। তবে আমার পরামর্শ উপমার মৌলিক গান থাকবে,একটা নিজস্বতা থাকবে। স্টেজে যেন নিজের গান গাইতে পারে সেই চেষ্টা ও অব্যশই করবে আশা করি। কন্ঠশিল্পী বেলাল খান বলেন, দীর্ঘদিন থেকেই গানের সাথে ওর বসবাস। যথেষ্ট সময় নিয়েই ও নিজেকে প্রস্তুত করেছে। আমারর বিশ্বাস উপমার গান আপনাদের মনের ঘরে জায়গা করে নেবে। বেলাল খান এ সময় অসাধারণ মিউজিক অ্যারেজমেন্টের জন্য জে.কে এবং এম এ রহমান, গানের দারুণ কথাগুলোর জন্য রবিউল ইসলাম জীবন ও সোমেশ্বর অলির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন কন্ঠশিল্পী। সেই সাথে লেজার ভিশন পরিবারের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন বেলাল খান।
শিল্পী উপমা বলেন, অশেষ কৃতজ্ঞতা আল্লাহ তায়ালার তিনি আমার গলায় সুর দিয়েছেন। আমার সব ওস্তাদজির কাছে চিরঋণী,যারা আমাকে শিল্পী হিসেবে গড়ে তুলেছেন। তবে সবচেয়ে বেশি সাপোর্ট পেয়েছি আমার মা এবং বড় ভাই, যারা আমাকে শিল্পী উপমা হওয়ার স্বপ্ন যুগিয়েছেন। বেলাল ভাইয়ের কাছে কৃতজ্ঞতার শেষ নেই। জূবন ভাই এবং সোমেশ্বর ভাইয়ার মনোমুগ্ধকর লিরিক গানগুলোকে পূর্ণতা দিয়েছে। কৃতজ্ঞতা লেজার ভিশন এর মাজহার ভাই,আরিফ ভাই,বকুল ভাই; যারা আমার অ্যালবামটি প্রকাশে সাহায্য করেছেন এবং সুন্দর একটি লন্জিং এর আয়োজন করেছেন। তাদের কারণেই সঙ্গীত জগতের গুণী মানুষদের আজকে সাথে পেয়েছি। এটা আমার জন্য বড় পাওয়া। সবার কাছে দোয়া চাই যেন শ্রোতাদের মাঝে ভালো এবং সুরময় গান উপহার দিতে পারি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম,কন্ঠশিল্পী বেলাল খান,সঙ্গীত পরিচালক জে.কে মজলিশ, এম এ রহমান,গীতিকবি রবিউল ইসলাম জীবন,সোমেশ্বর অলি,মডেল অন্তু করিম প্রমুখ।
এছাড়া স্বদেশ মাল্টিমিডিয়া এর অঙ্গ প্রতিষ্ঠান স্বদেশ টিভি ও রেডিও স্বদেশ ডটনেটের সম্মানিত চেয়ারম্যান আরজে সাইমুর রহমান সহ সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বিভিন্ন সাংবাদিকবৃন্দ অ্যালবামটির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান। উল্লেখ্য শিল্পীর প্রথম একক এ অ্যালবামটিতে মোট চারটি গান রয়েছে। জনপ্রিয় গীতিকবি রবিউল ইসলাম জীবন ও সোমেশ্বর অলির কথায়, বেলাল খানের সুরে অ্যালবামটির সঙ্গীতায়োজন করেছেন জে.কে মজলিশ ও এম এ রহমান। অ্যালবামটির গানগুলো হল আমি চাই যারে,তোমার অভাব ও উঠোন বাঁকা। অ্যালবামটির তোমার অভাব গানটিতে শিল্পীর সাথে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী বেলাল খান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com