1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এফডিসিতে মহড়া - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

এফডিসিতে মহড়া

  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ২১২ Time View

রাজধানীর ৩০০ ফিট সংলগ্ন রাস্তায় গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ‘মেঘবাড়ি রিসোর্ট’-এ আজ বসতে যাচ্ছে রূপালী তারকাদের মেলা। কারণ এখানে আজ অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের বনভোজন। আর ২রা ফেব্রুয়ারি গাজীপুরের কবিরপুর ফিল্ম সিটিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির বনভোজন অনুষ্ঠিত হবে। এই দুই সমিতির বনভোজনে থাকছে তারকাদের জমকালো পরিবেশনা। বিশেষ করে খেলাধুলা, র‌্যাফেল ড্রয়ের পাশাপাশি থাকছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। পরিচালক সমিতির বনভোজন কমিটির আহ্বায়ক হিসেবে এবার দায়িত্বে আছেন শাহীন সুমন। তিনি  বলেন, এবার পরিচালক সমিতির বনভোজনে বেশ ভালো আয়োজন থাকছে। এরইমধ্যে এফডিসিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের মহড়া শুরু হয়েছে। এখানে ইমন, সাইমন, জয় চৌধুরী, আসিফ নূর, অধরা খান, নাদিম, শিরিন শিলা, রোমানা নীড়সহ অনেকে পারফর্ম করবে। এছাড়া আফজাল শরীফ, সুরুজ বাঙ্গালী, নাসরিনসহ অনেকের ভিন্ন পরিবেশনা থাকবে। আশা করি, জমকালো এই আয়োজনটি সকলে উপভোগ করবেন। পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর বলেন, এবারের বনভোজনটা অন্যবারের বনভোজন থেকে আলাদা ধরনের হবে। তারকা অভিনেত্রীদের পারফরমেন্সের পাশাপাশি কিছু ভিন্ন পরিবেশনা থাকবে। এদিকে শিল্পী সমিতির বনভোজনে আজ পারফর্ম করবেন বেশ ক’জন তারকা। এসব তারকার সঙ্গে ভিন্ন ধরনের পরিবেশনা নিয়ে চিত্রনায়ক শিপন মিত্র, সানজু জন ও নায়িকা বিপাশা কবিরসহ অনেকেই হাজির হবেন। এফডিসির জহির রায়হান কালার ল্যাবের মিলনায়তনে নাচের মহড়ায় অংশ নেয়ার আগে গতকাল অভিনেত্রী বিপাশা কবির বলেন, শিল্পী সমিতির বনভোজনে সানজু জন ও আমি দুটি গানে পারফর্ম করবো। গান দুটির শিরোনাম ‘ও সুন্দরী রে’, ‘টিকাটুলীর মোড়ে’। আশা করি, সকলে এটি পছন্দ করবে। আর চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, শিল্পী সমিতির কেবিনেটে থাকার কারণে শিল্পী সমিতির বনভোজনে পারফর্ম করছি না এবার। তবে শিল্পী সমিতির বনভোজনে নানান কাজে সকলকে সহযোগিতা করার চেষ্টা করছি। আর পরিচালক সমিতির বনভোজনে ইমন ও আমি ‘বন্ধু আমার’ শিরোনামের গানটিতে লিপসিং করবো। এটা হয়তো একটু ভিন্ন ধরনের পরিবেশনা হবে। সব মিলে পরিচালক ও শিল্পী সমিতির বনভোজন সুন্দর হোক এটাই চাওয়া শিল্পী, প্রযোজক ও পরিচালকসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট সকলের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com