1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কেবল ‘দেখার জন্যই’ রাজ্জাককে ডাকা? - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

কেবল ‘দেখার জন্যই’ রাজ্জাককে ডাকা?

  • Update Time : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ২৫৯ Time View

সকালে হাসিমুখে সানজামুল ইসলামকে অভিষেক টুপি পরিয়ে দিলেন আবদুর রাজ্জাক। মুখের হাসিটা দেখা গেলেও তাঁর হৃদয়ের রক্তক্ষরণটা বোঝার উপায় নেই।
সাকিব আল হাসান চোটে পড়ায় হঠাৎই দলে অন্তর্ভুক্ত করা হয়েছে রাজ্জাককে। ওই পর্যন্তই; চট্টগ্রাম টেস্টে রাজ্জাক যে খেলছেন না, সেটি জানা গেছে কালই। আকস্মিক ডেকে এনে কেন একাদশে সুযোগ দেওয়া হলো না ৩৫ বছর বয়সী বাঁহাতি স্পিনারকে, সেটি নিয়ে উঠেছে প্রশ্ন । কেন নেই—উত্তরটা জানতে গিয়ে জানা গেল রাজ্জাকের সামনে আরও বড় দুঃসংবাদ অপেক্ষা করে আছে।
এই টেস্টে তো নেই-ই। পরের টেস্টের স্কোয়াডেও রাজ্জাককে রাখা হচ্ছে না। যেহেতু মনে ধরেনি, তাই তাঁকে বইতে চাচ্ছে না টিম ম্যানেজমেন্ট। কাল-পরশু হয়তো ছেড়ে দেওয়া হবে। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক শীর্ষ কর্তা বলেছেন, ‘সাকিবের বিকল্প খুঁজতে ওকে একটু দেখতে চেয়েছি। সবকিছু মিলিয়ে তার চেয়ে সানজামুলকেই ভালো মনে হয়েছে। দু-এক দিনের মধ্যে ১৪ জন রেখে ওর সঙ্গে আরেকজনকে ছেড়ে দেওয়া হবে।’
২০১৪ সালের ফেব্রুয়ারিতে এই শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামেই সবশেষ টেস্ট খেলেছিলেন রাজ্জাক। চট্টগ্রামে, শ্রীলঙ্কার বিপক্ষেই যখন আবারও ফেরার আশা করেছিলেন, সেখানেই জন্ম আরেক বিয়োগান্ত নাটকের। রাজ্জাককে নিয়ে ‘খেলা’টা একটু বেশিই হয়ে গেল না?

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com