1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মুমুর স্পার্কল ফেইরির নারী উদ্যোক্তাদের মিলন মেলার গর্বিত প্লাটিনাম স্পন্সরবৃন্দ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

মুমুর স্পার্কল ফেইরির নারী উদ্যোক্তাদের মিলন মেলার গর্বিত প্লাটিনাম স্পন্সরবৃন্দ

  • Update Time : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৭২৯ Time View

নিউজ ডেস্ক, সম্পাদনায়- সাইমুর রহমান, স্বদেশ নিউজ২৪.কম: গত ২৬ জানুয়ারী ২০১৮ ইং জমকালো আয়োজনের মধ্য দিয়ে মেহজাবিন মালিহা মুমুর প্রতিষ্ঠিত স্পার্কল ফেইরি ফেসবুক প্রথম গ্রান্ড গেটটুগেদার পার্টি অনুষ্ঠিত হয়। স্পেশাল গেষ্ট হিসেবে উপস্থি ছিলেন, রেডিও স্বদেশ, স্বদেশ.টিভি ও স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান জনপ্রিয় আরজে সাইমুর রহমান ও মডেল-অভিনেত্রী ‘বারিশ হক’। অনুষ্ঠানে আগত সকল অংশগ্রহনকারীর জন্য ছিল ওয়েলকাম গিফট ও র‌্যাফেল ড্র।  মেম্বারদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। Sparkle Fairies গ্রুপের প্রধান মালিহা মুমু অনুষ্ঠানে আগত অতিথি ও স্পন্সরদের সম্মাননা স্মারক হাতে তুলে দেন।

গর্বিত ও উদ্যমি প্লাটিনাম স্পন্সরবৃন্দ:

পেজের নাম নাম- ইনায়াস কালেকশন।

প্রতিষ্ঠাতা: আশিকা তাবাচ্ছুম।

যাত্রা শুরু: ২০১৬ সালের ২৫ জুন ।

সার্ভিস: এখানে ব্রান্ডের সমস্ত কসমেটিকস পাওয়া যায়।

ভবিষ্যত পরিকল্পনা: আমাদের দেশে গৃহিনীরা এখন আর শুধু সংসার দেখাশুনার মধ্যে সীমাবদ্ধ নেই। তারা অনলাইনে অনেক কিছু করছে এবং নিজেকে স্বাধীনভাবে গড়ে তুলছে। আমার ইচ্ছা হচ্ছে ভবিষ্যতে আমার পেজটি শুধু অনলাইনে সীমাবদ্ধ না রেখে একটি বড়  শোরুমে রূপান্তরিত করা। কাউকে যাতে ভালো মানের কসমেটিকস কিনতে দেশের বাইরে যেতে না হয়, দেশে বসেই যাতে সবাই ভালো মানের ব্রান্ডের সব কসমেটিকস হাতের নাগালে পাই সেই উদ্দ্যেশে কাজ করা। আমাকে দেখে যাতে আরো ১০ জন নারী সাবলম্বী হয়ে উঠতে পারে।

স্পার্কলে স্পন্সর করার কারন:  এই গ্রুপে স্পন্সর করার কারন হচ্ছে এই গ্রুপে এডমিন মেহজাবিন মালিহা মুমু নারী উদ্যোক্তাদের নিয়ে কাজ করছেন। এটি অনেক ভালো উদ্যোগ। এটি আমাদের জন্য অনেক ভালো একটি প্লাটর্ফম।

 

পেজের নাম নাম- Attire by Rehnuma

প্রতিষ্ঠাতা: রেহনুমা জাহান।

ভবিষ্যত পরিকল্পনা: আমাদের দেশে অনেক সুন্দর কাপড় এবং অনেক সুন্দর সুন্দর দেশীয় প্রোডাক্ট আছে। আমার পেজের মা্ধ্যমে আমি ঐ প্রোডাক্টগুলো খুঁজে খুজে নিয়ে এসে সবার কাছে পরিচিত করতে চাই। এর মাধ্যমে সবাই বিশেষ করে নতুন প্রজন্ম দেশীয়  প্রোডাক্ট ব্যবহার করতে আরো আগ্রহী হবে। মূলত এটা আপতত আমার ভবিষ্যত পরিকল্পনা ।
স্পার্কলে স্পন্সর করার কারন:
এই গ্রুপটি স্পন্সর করার প্রথম কারন হচ্ছে প্রোগ্রামটা যাতে করে আরো সুন্দর হয়ে সেটা দেখা এবং যেটা কারনটা না বললেই না সেটা হলো গ্রুপের এডমিন মুমুকে অনেক ভালো লাগে তাই মূলুত এই গ্রুপে স্পন্সর করা।  ধন্যবাদ সবাইকে। আমার জন্য আমার পেজের সবাই দোয়া করবেন । এবং ধন্যবাদ আরজে সাইমুর ভাইয়া ও স্বদেশ টিভিকে।

পেজের নাম নাম- A to Z collection

প্রতিষ্ঠাতা: তানিশা তানিয়া।

যাত্রা শুরু: ২০১৬ সালের মে মাস ।

ভবিষ্যৎ পরিকল্পনা : আমি মনে করি সব মেয়েদের সফল হওয়াটা জরুরি এবং আমিও একজন সফল নারী হতে চাই, প্রধানত আম্মুর ইচ্ছা পূরণ করতে চাই।আমার পেইজ খোলা শখবশত জানিনা কি ভবিষ্যৎ এর কারণ আমার ফ্যামিলি জানেনা । খুব কম সময় এ এত বেশি জনপ্রিয়তা আমি ভাবিনি। ধন্যবাদ সবাইকে। এখন লক্ষ্য এইচ এস সি পরিক্ষা ভাল করা এবং মেডিকেল এ চান্স পাওয়া। দোয়া করবেন সবাই

#Sparkling_Faries এ স্পন্সার করার কারন:
গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মুমু আপু। অনেক সহজ একজন মানুষ যত বলব কম হবে। বেশি কিছু বলার নেই মুমু আপুর ব্যাপার এ সবাই জানে সে কেমন। মুমু আপুর প্রতি সেই ভালবাসা ও শ্রদ্ধাবোধ থেকে নীরবে গ্রুপটাকে ভালবাসি। হয়ত গ্রুপ এর তেমন কেউ আমায় চেনেনা কারণ আমি #silent_member

সবার জন্য অনেক ভালবাসা ও শুভকামনা। দোয়া করবেন সবাই আমার জন্য।
সাইমুর ভাইয়া কে ধন্যবাদ নারী উদ্যোক্তাদের পাশে থাকার জন্য এবং উৎসাহিত করার জন্য।

পেজের নাম নাম- Shokh collections

প্রতিষ্ঠাতা: মেহজাবিন শৈলী  ।

যাত্রা শুরু: ২০১৪ সালের ১১ জুলাই ।

সার্ভিস: হ্যান্ড মেইড আইটেম অনলাইন শপ, পাইকারী ব্যবসায়।

ভবিষ্যত পরিকল্পনা: সফল উদ্যোক্তা হওয়া।

#Sparkle Fairies এ স্পন্সার করার কারন: Sparkle Fairies প্রোমেশনের জন্য খুবই বিশ্বাসযোগ্য একটি গ্রুপ। এর মাধ্যমে সকলের অনেক প্রচার পাচ্ছে।

 

পেজের নাম নাম- Tamanna Craft Collection

প্রতিষ্ঠাতা: তামান্না আক্তার নিপা ।

যাত্রা শুরু: ২০১৬ সালের ২৭ জুলাই ।

ভবিষ্যৎ পরিকল্পনা : Business টাকে আর ও বড় করার। যেন একটা বড় shop দিতে পারি।

#Sparkle Fairies এ স্পন্সার করার কারন:

এই group এ sponsor করার প্রধান কারন group admin sponsor দের যথেষ্ট সম্মান করে। Group member রা gifts er review সুন্দর ও যথাযথ ভাবে দেয়।
আরজে সাইমুর vaia to give a big opportunity all sponsor in this group.

পেজের নাম নাম- Mrittika

প্রতিষ্ঠাতা: রাফিয়া তাহমিম ।

যাত্রা শুরু: ২০১৩ সালের এ্রপ্রিল মাস ।

সার্ভিস: মৃত্তিকা একটি শপ। আমরা মেকআপ, স্কিন কেয়ার, হেয়ার কেয়ার প্রোডাক্ট চায়না, থাইল্যান্ড, মালয়শিয়া ও কোরিয়া থেকে আমদানি করে থাকি। মৃত্তিকা বেস্ট কোয়ালিটি প্রোডাক্ট সুলভ মূল্যে কাস্টমারদের কাছে পৌছে দেয়ার চেষ্টা করছে। আমরা হোম ডেলিভারি করে থাকি। শীঘ্রই একটি বিউটি পার্লার ওপেনিং করতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

#Sparkle Fairies এ স্পন্সার করার কারন: মুমু খুবই ভালো মনের মানুষ। মুমু খুব সুন্দর করে আমাদের পেজ প্রোমেট করে। যার মাধ্যমে মেম্বারা রিভিউ দিয়ে থাকে যা আমাদের জন্য গুরুত্বপূর্ণ ।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com