Select your Top Menu from wp menus
মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি ২০১৮ ইং ।। রাত ৩:৫১

ভালোবাসা দিবসের টেলিফ্লিম ‘ফিরবে ভাবিনি’

বিনোদন প্রতিবেদক :

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে টেলিফ্লিম ‘ফিরবে ভাবিনি’।সেজান নূরের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন মোঃ মেহেদী হাসান জনি।

বিরহী মাল্টিমিডিয়ার ব্যানারে আগামী ১৫ ফেব্রুয়ারি ৭.৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব,নাঈম ও মম। এছাড়াও আরও অভিনয় করেছেন অনিক,বিরহী মোক্তার ও ইয়াসিন কাননসহ আরো অনেকে।

নাটকটির গল্পে দেখা যাবে, প্রিয়ন্তীর (মম) বিয়ে ঠিক হয়েছে এক বদমেজাজী পুলিশের এসআই ফেরদৌস (নাঈম ) এর সাথে। এস আই ফেরদৌস সুযোগ পেলেই হবু বউকে নিয়ে শপিং এ যায়। হবু বউয়ের সাথে বদমেজাজে কথা বলা ও রাস্তার লোকদের সাথে উচ্চসরে হৈ রৈ অচরণের জন্য বিব্রতবোধ করে প্রিয়ন্তী। একদিন প্রিয়ন্তী এস আই ফেরদৌস এর কিনে দেয়া গহনা জুয়েলারী দোকানে ফেরত দিয়ে দোকানের সুদর্শন স্টাফ রাসেলের (অপূর্ব) সাহায্য নিয়ে পালিয়ে যায়। বদরাগী এসআইয়ের বউ কে ভালো কাজে সাহাস্য করছে ভেবে রাসেল প্রিয়ন্তী কে সাহায্য করে। কিন্তুু এক সময় রাসেল জানতে পারে সে পুলিশের বউ কে নিয়ে পালিয়ে বেরাচ্ছে এবং পুলিশ তার বউকে খুঁজে বেরাচ্ছে। মোর নেয় গল্পের, শুরু হয় ঝামেলা।

নাটকটির পরিচালক জনি বলেন, “ভালোবাসা দিবস উপলক্ষে একটি ভিন্নরকম গল্পকে ভালোবাসা দিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি চমৎকার একটা কাজ পাবে দর্শকরা।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *