1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মেসে ঢুকে ছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মেসে ঢুকে ছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত

  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৮৯ Time View

কিশোরগঞ্জের ভৈরবে মেসে ঢুকে এক কলেজছাত্রীকে ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করেছেন এক তরুণ। গুরুতর আহতাবস্থায় ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন আরিফুল ইসলাম (২৩) নামের ওই তরুণকে আটক করে পুলিশে দিয়েছেন। গত সোমবার রাতে পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়ার ছাত্রী মেসে এ ঘটনা ঘটে।

আরিফ নরসিংদীর মনোহরদী উপজেলার সৈয়দপুর গ্রামের বাসিন্দা। ছাত্রীর বাড়ি নরসিংদীর পাটুলি ইউনিয়নে। তিনি ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের ছাত্রী। এ ঘটনায় কলেজছাত্রীর ভাই বাদী হয়ে গতকাল মঙ্গলবার দুপুরে ভৈরব থানায় মামলা করেছেন। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কৌশিক পাল বলেন, ব্লেড দিয়ে মেয়েটির শরীরের পাঁচ স্থানে আঘাত করা হয়েছে। দুই গালের আঘাত ছয় ইঞ্চি গভীর।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, রফিকুল ইসলাম মহিলা কলেজে ভর্তি হওয়ার পর ওই ছাত্রী কলেজ লাগোয়া একটি মেসে ওঠেন। সোমবার রাত আটটার দিকে ওই ছাত্রীর কক্ষ থেকে চিৎকারের শব্দ ভেসে আসে। পাশের কক্ষের ছাত্রীরা এসে দেখেন, ভেতর থেকে দরজা বন্ধ। কিছুক্ষণ পর আরিফ দরজা খুলে বের হয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তখন লোকজন তাঁকে আটক করেন। আর ওই ছাত্রী রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে ছিলেন।

আরিফের দাবি, ওই ছাত্রীর সঙ্গে ছয় বছর ধরে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে। কিছুদিন আগে তাঁর বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। কিন্তু পরিবারের সদস্যরা প্রস্তাবে রাজি হননি। এ অবস্থায় মেয়েটির সঙ্গে তাঁর সম্পর্ক নষ্ট হয়। এই ক্ষোভ থেকে তিনি রাতে কৌশলে মেয়েটির কক্ষে ঢুকে ব্লেড দিয়ে তাঁকে ক্ষতবিক্ষত করেন।

তবে আরিফের দাবি অস্বীকার করেছেন কলেজছাত্রীর ভাই। তিনি বলেছেন, প্রেমের সম্পর্ক ছিল না। তাঁর বোনকে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতেন আরিফ।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুখলেছুর রহমান বলেন, মামলা হওয়ার পর আরিফকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল বিকেলে আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com