1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ট্রুডোর সঙ্গে মোদির সাক্ষাত - Swadeshnews24.com
শিরোনাম
আজ টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ইফতার-সেহরিতে কী খাবেন রোজায় কম দামে মাছ মাংস দুধ ডিম মিলবে যেখানে শনিবার দেশে ফিরছেন ওবায়দুল কাদের এফডিসিতে কাজের পরিবেশ ফিরে আসুক: শাকিব খান ২০২৪ সালে টিকটকে আয়ের নতুন সুযোগ এবার ঈদে চমক দেখাবেন বুবলী ব্যর্থতা থেকে ঘুরে দাঁড়াতে যে নতুন কৌশল নিচ্ছে বিএনপি শাকিব যেভাবে খেলছে খেলতে থাকুক: ওমর সানী বিপাকে পড়েছেন নিপুণ প্রয়োজনে আমরাও স্যাংশন দিতে পারি: প্রধানমন্ত্রী ফেসবুক বিভ্রাটের শিকার ৫ লাখের বেশি ব্যবহারকারী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মেহের আফরোজ চুমকি চৌদ্দগ্রাম প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২৪ অনুষ্ঠিত ভ্রমণে নামাজ যেভাবে পড়বেন

ট্রুডোর সঙ্গে মোদির সাক্ষাত

  • Update Time : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৬২ Time View

শনিবার থেকে রাষ্ট্রীয় সফরে সপরিবারে ভারতে অবস্থান করছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। ভারতে পা রাখার প্রায় সপ্তাহখানেক পর তার সঙ্গে সাক্ষাত করলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এটাই ভারতে জাস্টিন ট্রুডোর প্রথম রাষ্ট্রীয় সফর। 

রোববার তিনি কাটিয়েছেন আগ্রায়, সোমবার গেছেন আহমেদাবাদে। এরপর মঙ্গলবার আবার মুম্বাই, বুধবার অমৃতসরে কাটিয়ে তার সপ্তাহব্যাপী সফরের শেষ দুই দিন অর্থাৎ বৃহস্পতি ও শুক্রবার কাটিয়েছেন দিল্লি।

তবে ভারতে পা রাখার পর প্রধানমন্ত্রী ট্রুডোকে স্বাগত জানাতে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ কিংবা তার দুই প্রতিমন্ত্রী ভি কে সিং বা এম জে আকবরও বিমান বন্দরে উপস্থিত ছিলেন না।

সপরিবার ট্রুডোকে ভারতে স্বাগত জানাতে বিমানবন্দরে গিয়েছিলেন কৃষি মন্ত্রণালয়ের একজন জুনিয়র মন্ত্রী গজেন্দ্র সিং। যা ছিল ট্রুডোর জন্য একেবারেই বেমানান। ট্রুডোকে ভারত যেভাবে শীতল অভ্যর্থনা জানিয়েছে তার একটা বড় কারণ হিসেবে দেখা হচ্ছে, ভারতের বিচ্ছিন্নতাবাদী খালিস্তান আন্দোলনের সমর্থকদের প্রতি তার সরকার ইতিবাচক মনোভাব।

ট্রুডোর ক্যাবিনেটে যে চারজন শিখ মন্ত্রী আছেন, তাদের মধ্যে হরজিৎ সজ্জন ও অমরজিৎ সোধি প্রকাশ্যেই কানাডাতে খালিস্তান আন্দোলনকে সমর্থন করে নানা বিবৃতি দিয়েছেন। তবে শিখ চরমপন্থীদের একটি নৈশভোজের দাওয়াত কানাডার তরফ থেকে প্রত্যাখ্যান করা হয়েছে। তারপরেই মোদি ট্রুডোর সাক্ষাত হলো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com