1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এক নজরে স্পার্কল ফেইরির স্পন্সর ও উদ্যমী নারী উদ্যোক্তাদের গল্প - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

এক নজরে স্পার্কল ফেইরির স্পন্সর ও উদ্যমী নারী উদ্যোক্তাদের গল্প

  • Update Time : সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ২৬১৩ Time View

স্বদেশ নিউজ২৪.কম: সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল ফেসবুক গ্রুপ এর অন্যতম নারী উদ্যোক্তাদের একটিভ গ্রুপ স্পার্কল ফেইরিস এর প্রথম গ্রান্ড গেট টু গেদার। গেট টু গেটার অনুষ্ঠানের স্পেশাল গেস্ট ছিলেন স্বদেশ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আরজে সাইমুর রহমান ও মডেল বারিশ হক। মেহজাবিন মালিহা মুমু একজন আত্মবিশ্বাসী নারী উদ্যোক্তা। মুমুই এই গ্রুপটি প্রতিষ্ঠা করেন। মুমু স্বদেশ নিউজ২৪কে জানান-  এই বিজনেস ও প্রোগ্রাম সফল করতে করার জন্য অনেক সহযোগিতা করেছে আমার বাবা ও মা, ভাই, বন্ধুরা।


আমি নিজের অনলাইন বিজনেস আছে পেজের নাম পালকি। আমার ইচ্ছে আমি ভবিষ্যতে পড়াশুনা ও জবের পাশাপাশি একজন সফল নারী উদ্যোক্তা হওয়া। আমি চাই সবাই জানুক মেয়েরা চাইলে সব করতে পারে। আমার গেট টু গেদার অনুষ্ঠানে যারা স্পন্সর ছিল তাদেরকে অনেক অনেক ধন্যবাদ জানাই  এবং রেডিও স্বদেশ চেয়ারম্যান আরজে সাইমুর ভাইয়ার কথা না বললেই নয়। তিনি অনেক সাপোর্ট করেছে আমাকে এবং তাকে স্পেশাল থ্যাংক্স।


নিচে সকল স্পন্সদের সম্পর্কে সংক্ষিপ্ত  তথ্য ও তাদের পরিকল্পনা নিয়ে আলোচনা :

#স্পন্সার ক্যাটাগরি Gold

পেজের নামঃ Nadia’s Fashionista…

এডমিনঃ Nuzhad Nadia Moutusy নুজহাদ নাদিয়া মোটুসি

ভবিষ্যৎ পরিকল্পনাঃ একজন সফল নারী উদোক্তা হতে চাই।

নিজের Business টি আরো অনেক বড় জায়গায় নিয়ে যেতে চাই।।।

Business টি ব্রান্ড হিসেবে পরিচিত করাতে চাই।।। #Sparkling_Faries এ স্পন্সার করার কারনঃ গ্রুপ টা কে অনেক পছন্দ করি এবং ভালোবাসি।।। গ্রুপকে ভালোবাসি বলেই স্পন্সর করা। সাইমুর ভাইয়া কে অনেক অনেক ধন্যবাদ।।।

 

 

 

Sponser_Catagory: Gold sponser

Page Name: Jewellery & Crafterina (জুয়েলারি অ্যান্ড ক্রাফটেরিনা)

Owner Name: Afroz amin

Opening details: 11/03/2017

Service: handmade Jewellery & craft.

Future plane: I want to be a Business icon, business টাকে ব্রান্ড এ পরিণত করতে চাই যাতে হ্যান্ড মেড জিনিসের প্রসার বাড়ে। পেজটাকে পরবর্তীতে একটা বড় প্রতিষ্ঠানে রূপদান করাই আমার মূল উদ্দেশ্য। আমার পেজের মাধ্যমে যেন আমি আরো নারী উদ্যোক্তাদের উৎসাহী করতে পারি। নিজে কিছু করার, সৃজনশীল কিছু করার, সমাজের কাজে আসতে পারি। জাতির উন্নয়নে কাজে আসতে পারি।

স্পার্কলে স্পন্সরের কারন:  গ্রুপ এর জিটুজি থেকে সুন্দর করা, সকল মেম্বারদের আমার পেজ সম্পর্কে জানানো। আমার পেজ থেকে সব মেম্বারদের জন্য ছোট ভালোবাসা স্বরূপ উপহার দেয়া। ধন্যবাদ স্পার্কণ ফেইরিস ও ধন্যবাদ গ্রুপ এডমিন মুমু আমাকে এই সুযোগ দেয়ার জন্য। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে আমার পেজ আরো উন্নতি করতে পারি ও আমার স্বপ্ন বাস্তবায়ন করতে পারি। ধন্যবাদ।

 

আফছানা মীর শিথী

পেজের প্রতিষ্ঠাতা- আফছানা মীর শিথী

পেজের নাম- সিঁদুর

ব্রোঞ্জ স্পন্সর

পেইজ শুরু করেছি ২০১৩ তে শখের বসে। আগে ইম্পোরট করে ইন্ডিয়ান, পাকিস্তানি ড্রেস সেল করলেও ২০১৫ থেকে নিজে ই ডিজাইন করা শুরু করি। সব ধরনের লেডিস টাইম পাওয়া যায়। কামিজ,গাউন,শাড়ি। দেশিয় বাজার ছেড়ে আমরা দেশের বাইরে ও প্রোডাক্ট সেল করছি। গার্লস গ্রুপ গুলো তে স্পন্সর করি অন্য সব মেয়েদের ইন্সপায়ার করার জন্য,সবার সাথে পরিচিত হওয়ার জন্য।আমার নিজের ও ৪০০০০+ মেম্বারের একটি গার্লস গ্রুপ আছে

 

 

 

প্রভা

আমি প্রভা এবং আমার প্রভা’স মেকভার এন্ড বিউটি পারলার: আমি একজন মেয়ে,একজন স্ত্রী,একজন মা।তার বাইরে যে পরিচয় গুলো হচ্ছে একজন বিউটিশীয়ান, ডিজে,আরচাড়, বেবসায়ী আর অবশেসে একজন গ্রুপ এডমিন।তিন ভাই বোন এর মদ্ধে আমি বড়,আমার ছোট দুই ভাই।শৈশব থেকেই চঞ্চল,যে কোন বেপারে আগ্রহি। পড়া লেখার পাশাপাশি খেলা ধুলা,স্কাউট,নাচ,গান সব কিছুতেই এগিয়ে ছিলাম। আমার বিউটি পারলার এর কাজ টার প্রতি ছোট থেকেই।আম্মুর সাথে সেই যাত্রাবাড়ি থেকে ধানমন্ডি মে ফেয়ার পার্লার এ আসতাম।আম্মু ভ্রু প্লাগ,ফেসিয়াল করত।কিছুই বুঝতাম না কি করত।কিন্তু এটা বুঝতাম সব শেসে আম্মু কে সুন্দর দেখাচ্ছে। আমার সাজুগুজুর প্রতি অনেক দুর্বলতা ছিল।কিন্তু আম্মু সাজতে দিতে চাইত না স্কিন নস্ট হয়ে যাবে বলে। এস এস সি এর পর পারলার এর কাজ শিখে, ২বছর পারসনায় চাকরি করে। ২০০৭ সালে যাত্রাবাড়ী তে প্রভা”স মেকওভার এর যাত্রা শুরু।সেই থেকে আজ পর্যন্ত সফল ভাবে সুনাম এর সাথে আমার পারলার এর সব কার‍্যক্রম চলছে।আমি আজ সত্যি ই গবিত। আমার ফেসবুক এ ৫২হাজার মেয়ে সদস্যের একটা গ্রুপ আছে।গ্রুপ এর বয়স ৩বছরের বেশি হয়েছে। আসলে বলতে গেলে ফেসবুক এ আমার যে পরচিতি এর সফলতা এখন আছে সব ই আমার গ্রুপ এর মেয়ে দের জন্য ; তারা সবাই আমাকে যথেস্ট সাপোর্ট করছে।আমি তাদের কাছে অনেক কৃতজ্ঞ। অবশেষে আমি মাঞ্জারের মা।

 

 

Afifa Rahman

Gold Sponsor

Page name – NOOR

Owner – Afifa Rahman

Starting Date – 10th July 2017

নূর একটি অনলাইল শপ। এর মাধ্যমে আমরা হ্যান্ডমেড গহনা সুলভ মূল্যে গ্রাহকদের হাতে পৌঁছে দেয়ার চেষ্টা করছি। আমরা হোম ডেলিভারি দিয়ে থাকি। ভবিষ্যতে আমাদের একটি চেইন শপ শুরু করার পরিকল্পনা আছে। সবাই আমাদের জন্য দোআ করবেন যেন নূর কে আরোও বড় এবং সুন্দর করে আপনাদের কাছে তুলে ধরতে পারি। স্পন্সর করার কারণ : মেহজাবিন মালিহা মুমু তার প্রোগ্রাম এ স্পন্সর করার মাধ্যমে আমাদের সুযোগ দিয়েছে নূর এর পণ্য সবার কাছে পৌঁছে দেয়ার। এটা আমাদের জন্য একটা সুন্দর প্ল্যাটফর্ম নিজেদের পেজ এবং পণ্য তুলে ধরার।

 

 

Prema Monika

#Sponsor_Category_Gold :: Page Name: Glamstrike

Page Owner: Prema Monika & Sumaiya Chaity Future Plan: We want to be a successful business women. We want our page in a higher as a milestone for other girls. Please visit our page we keep there different type of authentic products that is very useful for daily basis . We want that, every people know about our page and we can help you out for your need. We also opened a Beauty parlor this month named by ” Good News Women’s Corner Beauty Parlor and fashion house” ( address- k-a/1/1 north baridara , road-13 # near baridhara DOHS check post) please visit there or contact with me. It is a new opening. Pray for us. #To reason of Sparkling_Faries sponsorship: In this group, admin Mehjabin Maliha Mumu is very close to my Herat and she is as like my small sister , thank you sister for organizing a great get together party and give us a floor and opportuties to talk about our business and page promotion . All members are like a family of my own. I love this group. To love this group and there members, we give a small contribute to them show my love & affection. Thanks to all of my love. Special thanks to Saimur Swadesh Everybody please pray for us and our page for further success. And wish us Good luck.

Jarbara Tabussum

পেজের প্রতিষ্ঠাতা: জারবারা তাবাস্সুম।

পেজের নাম: জারবারা ফ্যাশন।

স্পন্সর টাইপ: সিলভার  ।

পেজের যাত্রা শুরু ৮ সে্প্টেম্বর ২০১৭

সেবা ও ব্যবসায়ের ধরন: জেন্টস, উইমেন্স ড্রেস, মেকআপ ও জুয়েলারি আইটেম।

ভবিষ্যত পরিকল্পনা: শপিং মল ও অনলাইন বিজনেসে সফল হওয়া

স্পার্কলে স্পন্সরের কারন: এটা এমনি একটি অনলাইন গ্রুপ যেটি নারীদের জন্য কাজ করে।

 

 

Tanzila Zaman Dolon

 

আাসালামুঅলাইকুম।আমি তানজিলা জামান দোলন।স্পারকেল ফেরিজ এর একজন( সিলভার স্পনসার)।আমার পেজ এর নাম হল তানজিলা ‘স এক্সক্লুসিভ কালেকশন।আমার পেজে আমার ডিজাইন করা শাড়ী পাওয়া যায়।অনেকটা শখের বসে মে মাসে ২০১৭ সালে পেজটা খোলা আমার।তাই ভবিষ্যৎ এ একজন সফল ডিজাইনার এবং নারী উদ্যোক্তা হিসেবে পরিচিতি লাভ করা আমার মূল লক্ষ্য।আমার শাড়ী ঢাকা ও ঢাকার বাহিরে কোরিয়ার ও হোম ডেলিভারী দেওয়া হয়। স্পারকেল ফেরিজ এর এডমিন মুমু আপু আমার ভালবাসার বোন।তাই আপুর জন্য গ্রুপ এ স্পন্সর করা।ধন্যবাদ সাইমুর ভাইয়া আাপনাকে আমাকে কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য ।

 

 

 

 

 

Jannatul Ferdous

আমি জান্নাতুল ফেরদৌস। ব্রোঞ্জ স্পন্সর ছিলাম। আমি বিবিএ তে পড়াশুনা করছি। পাশাপাশি একটি জবও করছি। একটা অনলাইন কোম্পানিতে কাস্টমার কেয়ার ম্যানেজার হিসেবে। আমার পেজের নাম হ্যান্ড মেড জুয়েলারি প্যালেস। আমার পেজে আমি হ্যান্ড মেড জুয়েলারি প্রোডাক্ট গুলো রেখেছি। যেমন- কানের দুল, হ্যান্ড মেড নেকলেস, বেঙ্গলস, হিসাব পিন। আর খুব রিজনএবল প্রাইজে সেল করছি। বিজনেসটা আমার শখের বসে শুরু করা। অনেকদিন যাবতই ভাবছিলাম কিছু একটা নিয়ে বিজনেস করার। এরপর আমি আল্লাহর নাম নিয়ে শুরু করি। বিজনেস নিয়ে আমার পরিকল্পনা হচ্ছে এটাকে অনেক দূর  এগিয়ে নেয়া। হস্তশিল্পের প্রতি মানুষের আকৃষ্ট করার। কারন অনেকেই হস্তশিল্পটাকে খুব একটা মূল্য দেই না। আমি চাই ঐ মানুষগুলোকেই শিল্পের দিকে নিয়ে আসতে। নিজেকে নারী উদ্যোক্তা হিসেবে আইকন হিসেবে গড়ে তুলতে আর এটাই আমার প্লান। স্পার্কলে আমার ভালো লাগা থেকেই স্পন্সর করা। গ্রুপটি আমার খুব পছন্দের। মুমু আপুকে আমার অনেক লাগে তাই স্পন্সর করেছি।

 

 

Samima Jabin

পেজের প্রতিষ্ঠাতা: শামিমা জেবিন।

পেজের নাম:রং বে রং।

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ ।

ভবিষ্যত পরিকল্পনা: আমি একজন সফল নারী উদ্যোক্তা হতে চাই। আর পেজটাকে ভালো অবস্থানে নিয়ে যাওয়া এবং পেজটাকে পরবর্তীতে একটি বড় প্রতিষ্ঠানে রূপান্তর করাই আমার মূল উদ্দেশ্য। রং বে রং পেজের মাধ্যমে আমি আমাদের দেশের নারীদের জন্য কিছু একটা করতে পারি। সমাজের কাজে আসতে পারি, জাতির উন্নয়ন সাধন করতে পারি এটাই আমার সবচেয়ে বড় পরিকল্পনা।

স্পার্কলে স্পন্সরের কারন: এই গ্রুপটা স্পন্সরের করার মূল কারন ছিল আমাদের গ্রুপের গেট টু গেদার থেকে সুন্দরভাবে সাজিয়ে তোলা এবং আমার পেজ থেকে সব বোনদের জন্য কিছু ভালোবাসা স্বরূপ উপহার প্রদান করা। ধন্যবাদ সবাইকে। সবাই আমার ও আমার পেজের জন্য দোয়া করবেন। আর স্পেশাল থ্যাংক্স সাইমুর ভাইয়া ও স্বদেশ টিভিকে।

 

তাজরিন ফারিন

#স্পন্সার ক্যাটাগরি সিলভার

পেজের নামঃ কমফোর্ট ক্লথিং জোন।

এডমিনঃ তাজরিন ফারিন । ভবিষ্যৎ পরিকল্পনাঃ আমি একজন সফল ব্যবসায়ী হতে চাই। পেজ টা এমন জায়গায় নিয়্র যেতে চাই যাতে কেউ মেয়েদের ছোট করে নানা দেখে তাদের আরো উৎসাহ দিতে পারে। #Sparkling_Faries এ স্পন্সার করার কারনঃ গ্রুপের এডমিন মেম্বার সবাই খুব ভালবাসার ও কাছের মানুষ। গ্রুপ টা খুব ভালবাসি। আমার এ ভালবাসা থেকে কিছু উপহার দেওয়া ও গেট টুগেদার কে আরো সুন্দর করে তোলাই ছিল স্পন্সার করার কারন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। সাইমুর ভাইয়া কে অনেক অনেক স্পেশাল ধন্যবাদ। সবাই প্লিজ দোয়া করো আমার ও আমার পেজ এর জন্য। আমি যাতে সফল হতে পারি।

#স্পন্সার ক্যাটাগরি সিলভার পেজের নামঃ JR’s Wardrobe এডমিনঃজান্নাতুল ফেরদৌস ভবিষ্যৎ পরিকল্পনাঃ আমি একজন সফল নারী হতে চাই।আমার সীমাবদ্ধতা গুলোকে পিছনে ফেলে সামনে এগিয়ে যেতে চাই।ই-কমার্স কে ভোক্তা দের কাছে স্বচ্ছ ও সৎভাবে প্রেজেন্ট করতে চাই। #Sparkling_Faries এ স্পন্সার করার কারনঃ গ্রুপের প্রতিস্ঠাতা এডমিন কে ভালো লাগে।একদিন ওর একটা পোস্ট দেখলাম স্টুডেন্ট লাইফ এ জব করে ফ্যামিলিকে হেল্প করে যেটা আমি বা আমরা ওর চেয়ে আরও সিনিয়র হয়েও পারিনি অনেকে।সেই ভালবাসা ও শ্রদ্ধাবোধ থেকে নীরবে গ্রুপটাকে ভালবাসি। সবার জন্য অনেক ভালবাসা ও শুভকামনা। সাইমুর ভাইয়া কে অনেক ধন্যবাদ নারী উদ্যোক্তাদের কে সবসময় উৎসাহিত করার জন্য।

অনেকে।সেই ভালবাসা ও শ্রদ্ধাবোধ থেকে নীরবে গ্রুপটাকে ভালবাসি। সবার জন্য অনেক ভালবাসা ও শুভকামনা। সাইমুর ভাইয়া কে অনেক ধন্যবাদ নারী উদ্যোক্তাদের কে সবসময় উৎসাহিত করার জন্য।

Samsun Nahar Eva and Roksana Rahman Tuly

পেজের প্রতিষ্ঠাতা: Samsun Nahar Eva and Roksana Rahman Tuly

পেজের নাম: OVERTAKe

স্পন্সর টাইপ: সিলভার  ।

পেজের যাত্রা শুরু : November 27, 2017

ভবিষ্যত পরিকল্পনা: বিজনেসটা আমাদের ২ জনের একটা স্বপ্ন। শখের বসেই আমরা ২জন বিজনেসটা শুরু করি। সীমিত মুনাফতেই ভোক্তাদের কাছে আমাদের প্রোডাক্ট দেওয়ার চেষ্টা করি। সকলের কাছে দোয়া প্রার্থী যেন আমরা অনেক বড় নারী উদ্যোক্তা হতে পারি। খুব ইচ্ছা আছে ভবিষ্যতে আমাদের মুনাফার কিছু অংশ গরীবদের মাঝে বিতরণ করবো।

স্পার্কলে স্পন্সরের কারন: মুমু খুব ভালো মেয়েটা। সবাইকে নিজের সাধ্যমতো যথেষ্ট হেল্প করার চেষ্টা করে। আর তাছাড়া স্পন্সর করার মাধ্যমে অনেক আপুদের সাথে দেখা করতে পেরেছি। গ্রুপ মেম্বারা যথেষ্ট মিশুক। আর েএকটা কথা না বললেই নয় স্পন্সর করেছি বলেই আজ মিডিয়ার সামনে নিজেদের উপস্থাপন করতে পেরেছি। অনেক অনেক ধন্যবাদ আরজে সাইমুর ভাইয়া ও স্বদেশ টিভিকে আমাদেরকে সুন্দর একটা সুযোগ করে দেওয়ার জন্য। আর স্পেশাল থ্যাংস্ক মুমুকে। সবাইকে আমাদের জন্য দোয়া করেবন যাতে ২ জনের বন্ধুত্ব সারাজীবন অটুট থাকে।

 

 

Hashi Khushi

পেজের প্রতিষ্ঠাতা: Hashi Khushi।

পেজের নাম: Girls corner In BD

স্পন্সর টাইপ: সিলভার  ।

পেজের যাত্রা শুরু : 12 October 2014

ভবিষ্যত পরিকল্পনা: I want to be A Business women. অনলাইন বিজনেসের মাধ্যমে নিজের একটা পরিচয় গড়তে চাই। আমি পেশায় একজন প্যাথলজিস্ট আর অনলাইন বিজনেস করতে গিয়ে আমি একজন বিজনেস উইমেন হয়ে গেলাম। ভবিষ্যতে অবহেলিত নারীদের নিয়ে কিছু করার ইচ্ছা আছে। তার জন্য সবার দোয়া চাই। মেয়েদের বলবো -বিন্দু থেকে কিন্তু সিন্দু হয়। সো মেয়েরা আর বসে থেকোনা। আমি খুব তাড়াতাড়ি শো রুম দিচ্ছি। দোয়া করবেন।

স্পার্কলে স্পন্সরের কারন: গ্রুপের জিটুজিটা সুন্দর করে সাজানো ও আমার পেজ থেকে কিছু উপহার দেয়া আর মুমু আপুকে সামান্য সহযোগিতা করা।  সবাইকে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ আরজে সাইমুর ভাইয়া ও স্বদেশ টিভি এবং স্বদেশ নিউজ২৪কে।

 

দিশা ইসলাম শারমিন

 

আাসালামুঅলাইকুম।আমি দিশা ইসলাম শারমিন।স্পারকেল ফেরিজ এর একজন( সিলভার স্পনসার)।আমার পেজ এর নাম হল window shopping house আমার পেজে ডিজাইন করা শাড়ী পাওয়া যায় অনেক রকমের ডেশ এবং indian,USA কসমেটিক পাওয়া যায় ছোটবেলা থেকে ইচ্ছা ছিল নিজে কিছু একটা করার কিন্তু পরিবারের ঘরের বাইরে ঘিয়ে কাজ করা টা পচ্ছন্দ কখনই ছিলনা তাই ঘরে বসে নিজের সপ্ন টা কে একটা গতি দেয়ার চেস্টা আশা করব সবাই এখন যেমন পাশে আছে সামনে ও থাকবে নম্ভেবর ২০১৭ সালে পেজটা খোলা আমার।তাই ভবিষ্যৎ এ একজন সফল নারী উদ্যোক্তা হিসেবে পরিচিতি লাভ করা আমার মূল লক্ষ্য।আমার পোডাক্টগুল ঢাকা ও ঢাকার বাহিরে কোরিয়ার ও হোম ডেলিভারী দেওয়া হয়। স্পারকেল ফেরিজ এর এডমিন মুমু আপু আমার ভালবাসার বোন।তাই আপুর জন্য গ্রুপ এ স্পন্সর করা।ধন্যবাদ সাইমুর ভাইয়া আাপনাকে আমাকে কথা বলার সুযোগ করে দেওয়ার জন্য ।

 

 

 

Fatema Tuz Johora Rashid

পেজের প্রতিষ্ঠাতা: Fatema tuz Johora Rashid।

পেজের নাম: Tusy collections

স্পন্সর টাইপ: ব্রোঞ্জ ।

সেবা ও ব্যবসায়ের ধরন: কসমেটিকস আইটেম, হ্যান্ড ক্রাফট এর জুয়েলারি, হোলসেল ।

পেজের যাত্রা শুরু : 2 November 2016

ভবিষ্যত পরিকল্পনা: আমি পড়াশুনা শেষ করেছি। ক্রাফটিং আমার শক। নিজেই ডিজাইন করে জুয়েলারি বানানো প্রিয় একটা কাজ। পেজটাকে আরো বড় করার ইচ্ছা আছে। আরো ভালো কাজ করতে চাই। তাই সবার দোয়া চাই ও ভালোবাসা চাই।

স্পন্সরের কারন: মুমু আপ ও তার গ্রুপ এর কাজকে অনেক ভালো লাগে । তাই এই গ্রুপে স্পন্সর করা।

 

 

Ohona Zaman

পেজের প্রতিষ্ঠাতা: Ohona Zaman

পেজের নাম: Forever living products USA

স্পন্সর টাইপ: সিলভার ।

সেবা ও ব্যবসায়ের ধরন: skin care,hair,fat loss & health prodect

পেজের যাত্রা শুরু : 11 nov 2017

ভবিষ্যত পরিকল্পনা: সব সময় নিজেকে বলে এসেছি যদি উড়তে না পারো তবে দৌড়াও, যদি দৌড়াতে না পারো তবে হাটো, হাটতে না পারলে হামাগুরি দাও। যাই করো না কেন সামনে এগিয়ে যেতে হবে, মাঝে মাঝে কষ্ট পাওয়া ভালো। কষ্ট মানুষকে পরিবর্তন করে। কষ্ট মানুষকে শক্তিশালী করে। বেশ শুরু হয়ে গেল আমার জীবনের গল্প। আমি ১১-৯-২০১৭তে বিজনেস শুরু করি। আমার পেজে স্কিন কেয়ার, হেয়ার, ফ্যাট লস তার পাশাপাশ গুড হেলথ প্রোডাক্ট পাওয়া যায়। Resemble প্রোডাক্ট এর মাধ্যমে মানুষকে সুস্থ রাখার প্রক্রিয়া হচ্ছে আমার প্লান।

স্পন্সরের কারন: এই গ্রুপটা ছিল আমার জন্য একটা প্লাটফম।  সেই প্লাটফমটা মুমু আপু আমাকে দিয়েছে। তাকে অনেক অনেক ধন্যবাদ।

KOSMI

পেজের প্রতিষ্ঠাতা: Kaniz Fatema Kosmi

পেজের নাম: Kaniz’s Mehendi

স্পন্সর টাইপ: Mehendi Sponsor

সেবা ও ব্যবসায়ের ধরন: Bridal Mehend Designs.. Providing home service also.

পেজের যাত্রা শুরু :December, 2016

ভবিষ্যত পরিকল্পনা: আমি আমার মেহেদী পেজ নিয়ে অনেক বড় স্বপ্ন দেখি। কানিজ মেহেদী শুধু েএকটা মেহেদি পেজ নয় এটাকে আমি মেহেদী শিল্পের একটি আইকন হিসেবে গড়ে তুলতে চাই।

স্পন্সরের কারন: স্পার্কল ফেইরিস মেয়েদের খুব একটিভ একটি গ্রুপ।একজন তরুণ উদ্যোক্তা হিসেবে গ্রুপ এর ইতিবাচক উদ্যোগে অংশ নিয়ে গ্রুপ মেম্বারদের সাথে সম্পর্ক দৃঢ় করার জন্য।  এছাড়া এখানে স্পন্সরশীপের মাধ্যমে আমার পেজ ও পেজের সার্ভিস সম্পর্কে অবগত করার জন্য আমার এই গ্রুপে স্পন্সর করা।

রিভা মাহমুদ

page name : R i v a J fashion bar

owner name : রিভা মাহমুদ

opening : 2017 service:আবায়া, শ্রাগ, কেপ Future plan: আমি business টি শুরু করেছি শখের বশে। ছোট বেলা থেকেই ভাল লাগে ডিজাইন করতে। ডিজাইন করা আমার শখ,আর ভাললাগে creative কিছু করতে। তবে আমার আবায়া, শ্রাগ,কেপ ডিজাইন করার পেছনে একিট উদ্দেশ্য আছে। আমরা মুসলিম । পরদা ফরজ, আর বেশিরভাগ নারিরাই আজকাল হিজাব করেন, পাশাপাশি তারা অনেক fashion সচেতন।আর সে কথা ভেবেই আমি প্রতিটা শ্রাগ,আবায়া এমন ভাবে দ ডিজাইন করি যাতে পরদা মেইনটেইন হয় আর আমাদের modest লাগে। আমি একজন সফল। নারী উদ্দক্তা হতে চাই।সবার ভালবাসা নিয়ে ভালো সব সময় ভাল ডিজাইন উপহার দিতে চাই। R i v a J fashion bar কে একটি brand হিসাবে দেকতে চাই। spearkle fairies এ স্পনসর করার কারন টা হল এই গ্রুপের প্রতি ভালবাসা আর এডমিন মুমু আপু অনেক ভাল।গ্রুপের সবাই একটি পরিবারের মত এক সাথে কাজ করতে পারি।

 

Beliha Afrin, Owner-Mothers Choice

 

আমি বেলিহা আফরিন। সিলভার স্পন্সার। আমার পেজের নাম মাদার’স চয়েস (Mother’s choice)। ২০১৭ সালে আমি আমার পেজ শুরু করি। মেয়েদের বিভিন্ন ধরনের পোশাক যেমন ব্লক,খাদি কটন,জরজেট, চায়না লিলেন,আড়ং কটন, বিভিন্ন ধরনের থ্রিপিস পাওয়া যায় আমার পেজে সুলভ দামে। আমার ইচ্ছা আছে আমার পেজের নামে একটা শো-রুম দেয়ার। আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পুরন করতে পারি।আশা করি আপনারা আমার পাশে থাকবেন।

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com