1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কান্নায় ভারি হয়ে উঠছে আর্মি স্টেডিয়াম - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কান্নায় ভারি হয়ে উঠছে আর্মি স্টেডিয়াম

  • Update Time : সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ৩১৪ Time View

নেপালের কাঠমান্ডু থেকে নিয়ে আসা হচ্ছে ইউএস-বাংলা বিধ্বস্তে নিহত বাংলাদেশি ২৩ জনের মরদেহ। বিমান বাহিনির একটি বিশেষ উড়োজাহাজে করে তাদের আনা হচ্ছে।আজ সোমবার (১৯ মার্চ) বিকেল চারটায় ঢাকার বনানীস্থ আর্মি স্টেডিয়ামে মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা জানানো হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাতে অংশ নেবেন। সে লক্ষ্যে প্রস্তুত করা হয়েছে আর্মি স্টেডিয়াম।

একে একে সেখানে উপস্থিত হচ্ছেন নিহতের স্বজনরা। যতোই উপস্থিত হচ্ছেন চেনা-জানা-পরিচিত-বন্ধু-স্বজনরা, ততোই কান্নায় ভারি হয়ে উঠছে আর্মি স্টেডিয়াম।নিহতদের নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টারমাক-১ এ অবতরণ করবে বিমানটি। সেখান থেকে মরদেহগুলো নেওয়া হবে আর্মি স্টেডিয়ামে।এদিকে সকাল ৯টার দিকে নেপালে বাংলাদেশ দূতাবাসে নিহতদের জানাজা অনুষ্ঠিত হয়। এতে নিহতদের স্বজন, প্রবাসী বাংলাদেশি, কূটনীতিকরা ও দূতাবাসের কর্মকর্তারা অংশ নেন। জানাজার সময় নিহতের স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

নেপালে শনাক্ত হওয়া বাংলাদেশিরা হলেন— রফিক উজ্জামান, সানজিদা হক ও তাদের আট বছরের ছেলে অনিরুদ্ধ জামান, তাহিরা তানভীন শশী, মিনহাজ বিন নাসির, রকিবুল হাসান, মতিউর রহমান, আখতার বেগম, হাসান ইমাম, তামারা প্রিয়ম্মী, এস এম মাহমুদুর রহমান, বিলকিস আরা, সাংবাদিক ফয়সাল আহমেদ, নুরুজ্জামান, বিমানটির ক্যাপ্টেন আবিদ সুলতান, কো-পাইলট পৃথুলা রশীদ, কেবিন ক্রু খাজা সাইফুল্লাহ, বেগম হারুন নাহার বিলকিস বানু, নাজিয়া আফরিন চৌধুরী, আঁখি মনি, এফএইচ প্রিয়ক, উম্মে সালমা ও শারমিন আখতার নাবিলা।এছাড়া আলিফুজ্জামান, পিয়াস রায় ও মো.নজরুল ইসলাম মরদেহ শনাক্ত করা যায়নি।

উল্লেখ্য, গত সোমবার (১২ মার্চ) কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ২৬ বাংলাদেশিসহ ৫১ জন নিহত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com