1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চাঁদপুরে রুমা হত্যা মামলায় চাচিসহ দুইজনের মৃত্যুদণ্ড - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

চাঁদপুরে রুমা হত্যা মামলায় চাচিসহ দুইজনের মৃত্যুদণ্ড

  • Update Time : বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ২৫৬ Time View

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় রুমা আক্তার (২২) নামের এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যা মামলায় চাচিসহ দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সালেহ উদ্দিন আহমদ আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।দণ্ডপ্রাপ্তরা হলেন শাহরাস্তি উপজেলার পূর্ব উপলতা গ্রামের মৃত পুলিশ সদস্য হুমায়ুন কবিরের স্ত্রী জান্নাতুল ফেরদৌস মায়া (৪০) ও একই গ্রামের তাজুল ইসলামের ছেলে জহিরুল ইসলাম (৪৫)। হত্যার শিকার রুমা আক্তার আনা মিয়ার মেয়ে।

মামলার বিবরণে জানা যায়, রুমা আক্তার ঘটনার প্রায় দশ বছর আগে থেকে চাচি মায়ার সঙ্গে চাচার চাকরিস্থল সিলেটে থাকতেন। রুমাকে তারাই লালন-পালন করেন। ২০১৫ সালে চাচা হুমায়ুন কবির মারা যান।এরপর মায়া বাড়িতে এসে ঘর তৈরি করে বসবাস শুরু করেন। এখানেও রুমা তার চাচির সঙ্গেই থাকতেন। এরইমধ্যে বাড়ি নির্মাণ করতে গিয়ে মিস্ত্রি জহিরুল ইসলামের সঙ্গে মায়ার অবৈধ সম্পর্ক গড়ে উঠে।২০১৬ সালের ২৪ মার্চ রাতে চাচি মায়াকে জহিরুল ইসলামের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে রুমা। পরে তাকে মায়া ও জহিরুল মিলে শ্বাসরোধে হত্যা করে। ভোরে মায়া নিজেই রুমার বাবা-মাকে ডেকে এনে তাদের মেয়ে স্টোক করে মারা গেছে বলে জানায়।পরে রুমাকে দাফন করার জন্য গোসল দিতে গেলে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এতে রুমার বাবার সন্দেহ হলে বিষয়টি শাহরাস্তি থানায় অবহিত করেন।

এই ঘটনায় ওইদিন রাতেই রুমার বাবা আনা মিয়া জান্নাতুল ফেরদৌস মায়া ও জহিরুল ইসলামকে আসামি করে শাহরাস্তি থানায় হত্যা মামলা করেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য চাঁদপুর মর্গে পাঠান।মামলার তদন্তকারী কর্মকর্তা শাহরাস্তি থানার তৎকালীন সময়ের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল মান্নান ২০১৬ সালের ২৫ আগস্ট আদালতে চাজশির্ট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আমান উল্লাহ স্বদেশ নিউজ ২৪.কমকে জানান, মামলাটি দীর্ঘ দুই বছর চলমান অবস্থায় আদালত ১৬ জন সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্যগ্রহণ করেন। এদিকে আসামিরা তাদের অপরাধ স্বীকার করায় আজ বৃহস্পতিবার আদালত তাদের মৃত্যুদণ্ড দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com