1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
প্রধানমন্ত্রী ১৭ বছর পর ঠাকুরগাঁও যাচ্ছেন কাল - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

প্রধানমন্ত্রী ১৭ বছর পর ঠাকুরগাঁও যাচ্ছেন কাল

  • Update Time : বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ২৩৫ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৭ বছর পর আগামীকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁও যাচ্ছেন। সফরে তিনি ঠাকুরগাঁও সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতসহ ৩৫টি প্রকল্পের উদ্বোধন ও ৩৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এছাড়া বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন।প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে রাস্তাঘাটের সৌন্দর্য বর্ধনসহ ব্যানার, তোরণে সাজানো হয়েছে গোটা শহর।

পাশাপাশি চার স্তরের নিরাপত্তা বলয় গড়ে তুলেছে আইনশৃঙ্খলা রক্ষীবাহিনী। প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করতে আওয়ামী লীগ নেতাকর্মীরা ব্যাপক কর্মতৎপরতা চালাচ্ছেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল (২৯ মার্চ) সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ঠাকুরগাঁও সেক্টর হেড কোয়ার্টার মাঠে হেলিকপ্টারে করে অবতরণ করবেন। দুপুর ১২টায় ঠাকুরগাঁও সার্কিট হাউসে ঠাকুরগাঁও জেলার সব কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে বিকেল তিনটায় প্রধান অতিথির বক্তব্য দেবেন। জনসভা শেষে ঢাকার উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, সদর, হরিপুর ও পীরগঞ্জ উপজেলার নবনির্মিত উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন, পিটিআইয়ের সম্প্রসারিত ভবন, আবুল হোসেন সরকারি ডিগ্রি কলেজের একাডেমিক ভবনসহ ১০টি কলেজের চারতলা ভবন, রাণীশংকৈল ও হরিপুর উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন ভবন, আধুনিক সদর হাসপাতালকে ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্পসহ ৩৫টি প্রকল্পের উদ্বোধন এবং সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, জেলার বেশ কয়েকটি রেজিস্ট্রি অফিস ও ভবন, বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলার শেখ হাসিনা আধুনিক ডাকবাংলো নির্মাণসহ ৩৩টি প্রকল্পের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ ২০০১ সালের জাতীয় নির্বাচনের আগে নির্বাচনী প্রচারণা চালাতে ঠাকুরগাঁওয়ে এসেছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com