1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
টরেন্টোতে পথচারীদের ওপর ভ্যান, নিহত ১০ - Swadeshnews24.com
শিরোনাম
তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী” ঈদে দান-খয়রাতের আশায় মানুষ ঢাকায় আসে: ওবায়দুল কাদের

টরেন্টোতে পথচারীদের ওপর ভ্যান, নিহত ১০

  • Update Time : মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮
  • ২১০ Time View

কানাডার টরেন্টো শহরে পথচারীদের ওপর ভ্যান উঠিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। এতে দশ পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৬ জন।

দেশটির স্থানীয় সময় দুপুর ১টার দিকে সোমবার এ হামলার ঘটনাটি ঘটে।

সিবিসি নিউজের খবরে বলা হয়, হামলার কিছুক্ষণ পরে অভিযুক্ত গাড়ি ও তার চালককে আটক করা হয়। তবে হামলাকারীর পরিচয় প্রকাশ করা হয়নি।

খবরে প্রকাশিত ছবিতে দেখা গেছে, সশস্ত্র পুলিশ সদস্যরা জায়গাটি ঘিরে রেখেছে। তারা আহত ব্যক্তিদের উদ্ধার ও চিকিৎসার ব্যবস্থা করছেন। একটি কমলা রংয়ের ব্যাগে করে একটি লাশ অ্যাম্বুলেন্সে তোলার ছবিও দেখা গেছে।

টরেন্টো পুলিশের মুখপাত্র গ্যারি লংয়ের বরাত দিয়ে কানাডিয়ান ব্রডকাস্টার গ্লোবাল নিউজের খবরে বলা হয়, একটি সাদা রংয়ের কাভার্ড ভ্যান পথচারীদের ওপর চাপা দিয়ে ৮ থেকে ১০ জনকে আঘাত করে। তবে হতাহতের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এ ঘটনায় হতাহত ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পার্লামেন্টে প্রশ্নোত্তর পর্বে তিনি এই ঘটনার কথা শুনেছেন বলে জানান। ওই সময় তিনি বলেন, আক্রান্ত সবার জন্য আমাদের হৃদয় ভেঙে যাচ্ছে। ট্রুডো এ ঘটনা নিয়ে পরে কথা বলবেন বলে জানিয়েছেন।

ঘটনার পর পুলিশ জনসাধারণকে ওই পথ ব্যবহার করতে নিষেধ করে দিয়েছে। এছাড়া আশেপাশের সড়ক ও রেল চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। টরেন্টো ট্রানজিট কাউন্সিলের মুখপাত্র ব্র্যাড রোজ বলেন, শেপার্ড স্টেশনের উত্তর দিককার ট্রেনের যাত্রীদের নামিয়ে দেয়া হয়েছে। এছাড়া নর্থ ইয়র্ক কেন্দ্রীয় স্টেশনকে এড়িয়ে ফিঞ্চ স্টেশনের দিকেও খালি ট্রেন পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com