1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হোয়াটসঅ্যাপ ব্যবহার করে মাদক ব্যবসা! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

হোয়াটসঅ্যাপ ব্যবহার করে মাদক ব্যবসা!

  • Update Time : শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ৩৯৯ Time View

প্রযুক্তির ব্যবহার করে অপরাধ করার প্রবণতা প্রায়ই লক্ষ্য করা যায়। তেমনই এক ঘটনায় দুবাইয়ের একটি আদালত এক ব্যক্তিকে ১০ হাজার দিরহাম জরিমানা করেছেন। একইসঙ্গে তাকে দেশে ফেরত পাঠানোরও নির্দেশ দিয়েছেন। খবর খালিজ টাইমসের।অভূতপূর্ব এ ঘটনায় আদালত ৪১ বছর বয়সী পাকিস্তানিদের দোষী সাব্যস্ত করেছেন। পেশায় চালক এই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ যে তিনি হোয়াটসঅ্যাপ ব্যবহার করে মাদক ব্যবসা চালাচ্ছিলেন।

তবে ওই ব্যক্তির কাছে মাদকদ্রব্য থাকার যে অভিযোগ ছিল, সেটি থেকে তাকে অব্যাহতি দিয়েছেন আদালত।এর আগে গেলো বছরের ২৬ ডিসেম্বর আল মুরাক্কাবাট এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। দুবাই পুলিশের মাদকবিরোধী বিভাগের একজন লেফটেন্যান্ট বলেছেন, তাদের কাছে নির্ভরযোগ্য তথ্য ছিল যে অভিযুক্ত ব্যক্তি আল ওয়াহিদায় নিজ বাসা থেকেই মাদক ব্যবসা চালাচ্ছেন।তিনি বলেন, আমরা অভিযুক্তের বাসায় অভিযান চালিয়ে ১৬ হাজার ৯৫০ দিরহাম পাই। আমাদের সন্দেহ অভিযুক্ত ব্যক্তি মাদক বিক্রি করে এই অর্থ আয় করেছেন।

কিন্তু অভিযুক্ত ব্যক্তি দাবি করেছেন যে এগুলো তার গাড়ি বিক্রি করা অর্থ। তিনি বলেন যে, তিন সপ্তাহ আগে তাকে আটক করা হয়।তবে পুলিশ বলছে, তাদের অপরাধী ডাটাবেজের তথ্য অনুযায়ী অভিযুক্ত ব্যক্তি ২০১৭ সালের ২৭ মে জেল থেকে ছাড়া পান। তারা জানাচ্ছে, আমরা অভিযুক্ত ব্যক্তিকে এ তথ্য শোনানোর পর সে না বোঝার ভান করে।ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, আমাদের কাছে তথ্য ছিল যে অভিযুক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করে মাদক বিক্রি করছে। পরে তাকে মাদক পরীক্ষার জন্য ক্রিমিনাল এভিডেন্স মহা-অধিদপ্তরে পাঠানো হয়। সেখানকার ল্যাব রিপোর্টে অভিযুক্ত ব্যক্তির প্রস্রাবে মরফিন ও কোডেইনের নমুনা পাওয়া যায়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com