1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে পারে বাংলাদেশে - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে পারে বাংলাদেশে

  • Update Time : শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮
  • ৩২৫ Time View

দুই টি-টোয়েন্টি বিশ্বকাপের রোষানলে পড়ে কাটা পড়েছে ২০২১ সালের চ্যাম্পিয়নস ট্রফির আসর। ইতোমধ্যেই চূড়ান্ত হয়েছে এফটিপি অনুযায়ী সময়সূচিও।সেই সূচি অনুযায়ী ২০২০ এবং ২০২১ সালে টানা দুই আসর হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের। এর আগে সিদ্ধান্ত হয়েছিল ২০২১ সালে চ্যাম্পিয়নস ট্রফির আসর বসবে ভারতে।সবশেষ কলকাতায় অনুষ্ঠিত আইসিসি সভায় অনুমোদন করা হয় ২০২১ সালে ভারতে চ্যাম্পিয়নস ট্রফির বদলে টি-টোয়েন্টির আসর বসানো হবে। এমন সিদ্ধান্তে নারাজ ভারতীয়রা। জানা গেছে, ভারতীয় ক্রিকেট বোর্ড বর্জন করবে ২০২১ সালের এই টি-টোয়েন্টি বিশকাপ আসর।বিসিসিআই এর এমন গুঞ্জনে আইসিসিও সোচ্চার। উত্তরও দিয়ে দিয়েছে ইতোমধ্যে।

বিশ্ব ক্রিকেট সংস্থা জানিয়েছে, ভারত যদি এই আসর নিজের দেশে আয়োজন না করতে চায় সেক্ষেত্রে বাংলাদেশ অথবা শ্রীলঙ্কাতে অনুষ্ঠিত হবে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

২০১৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত এফটিপি এর সর্বশেষ সূচি:

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ –

২০১৯, ২০২৩আইসিসি বিশ্বকাপ টি-২০ – ২০২০, ২০২১আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চূড়ান্ত – ২০২১, ২০২৩বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপচক্র ১ – ২০১৯-২০২১চক্র ২ – ২০২১-২০২৩আইসিসি ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ যোগ্যতা লিগ – ২০২০-২০২২উপরের আসরগুলোর বাইরে সব দ্বিপক্ষীয় টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজ থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com