1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কন্ঠশিল্পী উপমা'র ফেসবুক পেজ ভেরিফাইড - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কন্ঠশিল্পী উপমা’র ফেসবুক পেজ ভেরিফাইড

  • Update Time : রবিবার, ২৯ এপ্রিল, ২০১৮
  • ৭৪৫ Time View

বিনোদন ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম: শারমিন সুলতানা উপমা এ প্রজন্মের একজন সংগীতশিল্পী। সংগীতচর্চা করছেন ছোটবেলা থেকেই। হাতেখড়ি  হাফিজ উদ্দিন হীরা’র কাছে। পরবর্তীতে শিখেছেন আতিকুর রহমান, আল হেলাল প্রমুখের কাছে। তিন বছরের কোর্স করেন নজরুল একাডেমি থেকে। এছাড়া শিখেছেন শিল্পকলা একাডেমিতেও। নজরুল, আধুনিক, পুরোনো দিনের গান পরিবেশনে পারদর্শী শারমিন সুলতানা উপমা। তালিকাভুক্ত আছেন বাংলাদেশ বেতারে। প্রথম একক অ্যালবাম প্রকাশ করেন ২০১৪ সালে। পাশাপাশি ১০টির মত মিক্সড অ্যালবামেও কণ্ঠ দিয়েছেন। চলচ্চিত্রের গানে প্লে¬ব্যাক করার সুযোগ হয়েছে তার। প্রথম প্লেব্যাক করেন ২০১৩ সালে।

কয়েকমাস আগেই বেলাল খানের ফিচারিং এ উপমার গান প্রকাশিত হয়েছে এবং সাথে সুন্দর একটি মিউজিকি ভিডিও লেজার ভিশনের ইউটিউবে প্রকাশিত হয়েছে।এর আগেও বেলাল খানের সাথে তার গান প্রকাশিত হয়েছিল। এছাড়াও উপমা নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় অতিবাহিত করছেন। রেডিও স্বদেশের লাইভে শ্রোতা ও দর্শক মাতিয়েছেন উপমা। বর্তমানে একটি বেসরকারি টিভি চ্যানেলে শো বিজের একটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন উপমা। স্বদেশ মাল্টিমিডিয়া পরিবারের পক্ষ থেকে উপমার অফিসিয়াল পেজ ভেরিফাইড হওয়াতে শুভেচছা জানিয়েছেন স্বদেশ মাল্টিমিডিয়া চেয়ারম্যান আরজে সাইমুর।

স্বদেশ নিউজ২৪কে উপমা জানান-খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমার পেজটি ফেইসবুক দ্বারা ভেরিফাইড হয়েছে। এজন্য আমার সব ‘পাংখা’ / শুভাকাংখী ও পেজের সঙ্গে যুক্ত আছেন, সব্বাইকে অভিন্দন, কারণ পেজটি সম্পূর্ণ আপনাদের জন্যই…

Like the page now: https://facebook.com/UpomaOfficial

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com