1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সদরঘাটে দুই লঞ্চের সংঘর্ষ, বৈরি আবহাওয়ায় লঞ্চ চলাচর বন্ধ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

সদরঘাটে দুই লঞ্চের সংঘর্ষ, বৈরি আবহাওয়ায় লঞ্চ চলাচর বন্ধ

  • Update Time : বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ৪৭৩ Time View

সদরঘাট লঞ্চ টার্মিনালে দুটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক যাত্রী আহত হয়েছেন।  ঘটনাস্থলে বিআইডব্লিউটিএ ও নৌ পুলিশ উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। আজ এ সংঘর্ষের ঘটনা ঘটে। সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এনামুল হক জানান, সকাল সোয়া ৮টার দিকে  পোস্তগোলা ব্রিজের কাছে গ্রিনলাইন ওয়াটার ওয়েজের একটি লঞ্চের সঙ্গে এমভি সাব্বির-২ লঞ্চের মুখামুখি সংঘর্ষ হয়। তিনি জানান, গ্রিনলাইনের নৌযানটি সকাল ৮টার দিকে লালকুঠি ঘাট থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়। ঘাট ছাড়ার কিছুক্ষণ পর চাঁদপুর থেকে আসা এমভি সাব্বির-২ এর সঙ্গে লঞ্চটির মুখামুখি সংঘর্ষ হয়।এতে করে এমভি সাব্বিরের গলুই গ্রিন লাইনের ভেতরে ঢুকে যায়। এতে গ্রিন লাইনের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয় এবং এক যাত্রী আহত হন। তকে মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গ্রিনলাইন ওয়াটার ওয়েজের ওই নৌযানে তিন শতাধিক যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর যাত্রা বাতিল করা হয়। এদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সকাল সাড়ে ১০টা থেকে রাজধানীর সঙ্গে দেশের বিভিন্ন গন্তব্যে নৌযান চলাচল বন্ধ রেখেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ চলাচল কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com