1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
দিল্লিকে উড়িয়ে দিল সাকিবের হায়দরাবাদ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

দিল্লিকে উড়িয়ে দিল সাকিবের হায়দরাবাদ

  • Update Time : শুক্রবার, ১১ মে, ২০১৮
  • ৩৭৮ Time View

ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) বড় জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। গতকাল দিল্লি ডেয়াডেভিলসকে ৯ উইকেটে হারায় তারা। এদিন নিজ মাঠ ফিরোজ শাহ কোটলায় টস জিতে ব্যাট করে দিল্লি ডেয়ারডেভিলস। ওপেনার রিশভ পান্তের বিধ্বংসী সেঞ্চুরিতে নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করে তারা। জবাবে ৭ বল ও ৯ উইকেট হাতে রেখে ম্যাচ জিতে নেয় সাকিব আল হাসানের দল। অসাধারণ ব্যাটিং করে দলকে এ জয় এনে দেন শিখর ধাওয়ান ও অধিনায়ক কেন উইলিয়ামসন।অবশ্য দ্বিতীয় ওভারে দলীয় ১৫ রানে প্রথম উইকেট হারায় হায়দরাবাদ। এরপরই শুরু হয় ধাওয়ান-উইলিয়ামসন ম্যাজিক। ৪ ওভার শেষে দলটির সংগ্রহ ছিল ১ উইকেটে ২৯ রান। সেখান থেকে ১১ ওভার শেষে তাদের স্কোর দাঁড়ায় ১০৫ রানে। তাদের অবিচ্ছিন্ন ১৭৬ রানের দ্বিতীয় উইকেট জুটিতে ১৮.৫ ওভারে ১ উইকেটে ১৯১ রান তুলে ম্যাচ জেতে হায়দরাবাদ। ধাওয়ান ৫০ বলে ৯টি চার ও ৪টি ছক্কায় ৯২ রান করে অপরাজিত থাকেন। ৫৩ বলে ৮ চার ও দুই ছয়ে ৮৩ রান করে অপরাজিত থাকেন উইলিয়ামসন। এটি চলতি আইপিএলে তার ষষ্ঠ হাফ সেঞ্চুরি। দিল্লির হয়ে পেসার হার্শাল প্যাটেল ৩২ রান খরচায় একমাত্র উইকেটটি নেন। এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৭ রান করে দিল্লি। এর পেছনে সবচেয়ে বড় অবদান পান্তের। তার ৬৩ বলে ১৫ চার ও ৭ ছয়ে সাজানো ১২৮ রানের অপরাজিত ইনিংসটি এই সংগ্রহ এনে দিয়েছে দলটিকে। তার পর সর্বোচ্চ ইনিংস হার্শালের, ২৪। ২৭ রানে দুই উইকেট নিয়ে হায়দরাবাদের দিনের সেরা বোলার সাকিব আল হাসান। ম্যাচসেরার পুরস্কার জেতেন শিখর ধাওয়ান। এই জয়ে প্রথম দল হিসেবে প্লে-অফে উঠে গেলো হায়দরাবাদ। ১১ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে তারা। এই হারে দিল্লির প্লে-অফে খেলার স্বপ্ন শেষ হয়ে গেলো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com