1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিয়ে নিয়ে কী বললেন দেব? - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বিয়ে নিয়ে কী বললেন দেব?

  • Update Time : শনিবার, ২ জুন, ২০১৮
  • ৪৯৬ Time View
 জনপ্রিয় চিত্রনায়ক দেবের সঙ্গে কলকাতার এ সময়ের আলোচিত চিত্রনায়িকা রুক্মিণী মৈত্রের সম্পর্ক নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। সংবাদমাধ্যমে এই দুই নায়ক-নায়িকার প্রেমনিয়ে নানা গল্প প্রকাশিত হয়েছে। এবার কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, দেব ও রুক্মিণী মৈত্র বিয়ে করেছেন। আসলেই কি তা-ই? এ ব্যাপারে জানার জন্য  যোগাযোগ করা হয় দেবের সঙ্গে।

: আপনি নাকি রুক্মিণীকে বিয়ে করেছেন?

: সব ভুয়া সংবাদ। এখনো বিয়ে-শাদি করিনি।
: আপনি আর শাশ্বত নাকি চিত্রনাট্য পড়ার সময় হুট করেই রুক্মিণী মৈত্র হাজির হন?
: এটা আসলে চলচ্চিত্রের চিত্রনাট্যেরই অংশ।
: আপনারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন?
: এখনো ভাবিনি।

পর্দার এই তারকা জুটির বিয়ের খবর জানার জন্য যোগাযোগ করা হলে এভাবেই বললেন দেব। কলকাতার সিনেমায় আলোচিত জুটি দেব ও রুক্মিণীর বিয়ের খবর এবারই প্রথম নয়। এর আগেও কয়েকবার এই দুজনের বিয়ের খবর চাউর হয়। বরাবরই প্রেমের কথা স্বীকার করলেও বিয়ের বিষয়টি এড়িয়ে গেছেন দেব ও রুক্মিণী দুজনই।

সম্প্রতি কলকাতার একটি গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, পরিচালক শাশ্বত চট্টোপাধ্যায় তাঁর নতুন ছবির জন্য দেবের সঙ্গে চিত্রনাট্য নিয়ে কথা বলছিলেন। ওখানে হুট করে হাজির হন রুক্মিণী। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় রুক্মিণীকে প্রশ্ন করেন, ছবিতে দেবের সঙ্গে না থাকার পরও কেন এসেছেন চিত্রনাট্যের মিটিংয়ে? রুক্মিণী জবাব দেন এভাবে, শাশ্বত কেন তাঁর মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান! সঙ্গে রুক্মিণী আরও জানিয়ে দেন, তিনি দেবের বাগ্‌দত্তা!

দেব ও রুক্মিণী মৈত্রদেব ও রুক্মিণী মৈত্র

বছর দু-এক আগে কলকাতা থেকে প্রকাশিত একটি ইংরেজি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে দেব বলেন, ‘রুক্মিণী যে আমার শক্তির ভিত, তা আমার অস্বীকারের জায়গা নেই। পরিবারের পাশাপাশি রুক্মিণী সেই ব্যক্তি, যে আমাকে সব সময় পেছন থেকে শক্তি জুগিয়েছে।’

এরপর আরেক সাক্ষাৎকারে দেব বলেন, ‘পরিবারের বাইরে রুক্মিণী তাঁর জীবনের অনেকটা গুরুত্বপূর্ণ জায়গা নিয়ে আছেন।’

রুক্মিণী বিদ্যালয়ের পড়াশোনা শেষ করেন কারমেল কনভেন্ট স্কুল থেকে। এরপর তিনি কলকাতার লরেট কলেজ থেকে এমবিএ করেছেন। রুক্মিণী মৈত্র ১৩ বছর বয়সেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত হন। তাঁর প্রথম বিজ্ঞাপনে চুক্তির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

দেব ও রুক্মিণী মৈত্রদেব ও রুক্মিণী মৈত্রদেবের ‘চ্যাম্প’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক হয় তাঁর। এরপর আরও যে ছবিতে তিনি অভিনয় করেছেন, সব কটি ছবিতেই নায়ক ছিলেন দেব। তখন দেব দাবি করেন, এই ছবিতে রুক্মিণীকে অভিনয়ে রাজি করানোর জন্য অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে আর রাজ চক্রবর্তীকে। টলিউড, বলিউড এমনকি দক্ষিণী ছবির পরিচালক-প্রযোজকেরা অনেক নাকি চেষ্টা করেছিলেন রুক্মিণীকে অভিনয়ে নামানোর। কিন্তু রুক্মিণীকে তখন রাজি করাতে পারেননি কেউ। দেবের কথায় রুক্মিণী ‘চ্যাম্প’ ছবিতে কাজ করার জন্য রাজি হন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com