1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
পলাশবাড়ীতে বিতর্কিত মহিলা লীগ সভানেত্রী ও উপজেলা আওয়ামী লীগের পরস্পর বিরোধী বিক্ষোভ-সমাবেশ - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

পলাশবাড়ীতে বিতর্কিত মহিলা লীগ সভানেত্রী ও উপজেলা আওয়ামী লীগের পরস্পর বিরোধী বিক্ষোভ-সমাবেশ

  • Update Time : সোমবার, ৪ জুন, ২০১৮
  • ৩৪৭ Time View

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা মহিলা আওয়ামী লীগের বিতর্কিত কমিটির সভানেত্রী ও উপজেলা আওয়ামী লীগের পরস্পর বিরোধী অভিযোগে পৃথক আহবানে দফায়-দফায় বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত অব্যাহত রয়েছে।
উপজেলা মহিলা আওয়ামী লীগ বিতর্কিত কমিটির সভানেত্রী একই সংগঠনের মহদীপুর ইউনিয়ন সভানেত্রী চন্দনা রানীর সাথে রোববার দুপুরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অশ্লীল-অশ্রাব্য গাল-মন্দসহ শারীরিক নির্যাতনের ঘটনা ঘটে।
এ নিয়ে আওয়ামী লীগ দলীয় সর্বস্তরের নেতাকর্মিসহ স্থানীয় সচেতন জনমনে নানা আলোচনা-সমালোচনার ঝড়সহ মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এ ঘটনায় উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শ্যামলী আক্তার ও সাধারণ সম্পাদক উম্মেহানি স্থানীয় পর্যায় নানাভাবে বিতর্কিত উল্লেখ করে ২৪ ঘন্টার মধ্যে তাদের গ্রেফতারসহ সৃষ্ট ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ রোববার রাতেই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।
জরুরি ভিত্তিতে দলীয় সাংগঠনিক গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা গ্রহনসহ পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, যুগ্ম সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা পরিষদ সদস্য মো. জাহাঙ্গীর আলম বাবু,
সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, যুব ও ক্রীড়া সম্পাদক নির্মল মিত্র, উপজেলা আ’লীগ সদস্য ও হোসেনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌফিকুল আমিন টিটু, যুবনেতা আবু মুসা সুমন, মহদীপুর ইউপি আওয়ামী লীগ সাধারন সম্পাদক মহিবুল ইসলাম খোকন, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, তাঁতীলীগ সভাপতি আখতারুজ্জামান টিটু ও সাধারন সম্পাদক সাকলাইন মাহমুদ সজিবসহ উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে ২৪ ঘন্টা পেরিয়ে যেতে না যেতেই স্বয়ং শ্যামলী আক্তারের আহবানে সোমবার সকাল সাড়ে ১১টার দিকে বিশেষ পুলিশী নিরাপত্তার মধ্যদিয়ে পাল্টা কর্মসূচি হিসেবে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এদিকে শ্যামলী আক্তারের নেতৃত্বে আওয়ামী লীগ নেতাদের নিয়ে নানা উপহাস-ব্যাঙ্গাত্বক ও অশোভনীয় নানা অশ্লীল-অশ্রাব্য ভাষায় বিভিন্ন

দেশের সর্বাঙ্গীন সুখ-সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনাশ্লোগানসহ একটি ঝটিকা বিক্ষোভ মিছিল সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে মিছিলটি স্থানীয় চৌমাথা মোড়ে মানববন্ধন কর্মসূচিতে এসে মিলিত হয়।
পুলিশ প্রহরায় আন্দোলনরত উপজেলা আওয়ামী লীগের চিহিৃত নেতাদের সন্ত্রাসী ও মাদক কারবারি উল্লেখ করে বক্তারা বক্তব্য রাখেন।
অপরদিকে, নেতাদের নাম উল্লেখ করে মহিলা লীগ কর্তৃক এসব অসত্য-মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য প্রদান করার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের আহবানে ওইদিন বিকেলে স্থানীয় চৌমাথা মোড়ে পাল্টা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এনামুল হক সরকার মকবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামসুজ্জোহা আহম্মেদ হিটু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, ছাত্রলীগ নেতা মোস্তাকিম সরকার বাবলা, মহিলা লীগ নেত্রী সাবিনা ইয়াসমিন ঝুনু ও সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিবসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন সমূহের নেতৃবৃন্দ। ছবি সংযুক্ত

পলাশবাড়ীতে উপজেলা পরিষদের
আয়োজনে দো’আ ও ইফতার মাহফিল

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ আয়োজিত দো’আ ও ইফতার মাহফিল সোমবার উপজেলা পরিষদ কার্যালয় অভ্যন্তরে অফিসার্স ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়।
এসময় মাহে রমজানের গুরুত্ব ও পবিত্রতার বিভিন্ন দিক উল্লেখ করে বক্তব্য রাখেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মাওঃ আবুল কাওসার মো. নজরুল ইসলাম লেবু, ভাইস-চেয়ারম্যান আবু তালেব মাস্টার, মোছা. কোহিনূর আক্তার বানু শিফন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন, উপজেলা প্রশাসনের অপরাপর দপ্তরের কর্মকর্তা, আওয়ামী লীগ, জাসদ নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ, করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। ছবি সংযুক্ত

আরিফ উদ্দিন
গাইবান্ধা প্রতিনিধি
তাং- ০৪-০৬-২০১৮
মোবাঃ ০১৭৩৭-০০৬৪৩০

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com