1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ভুল ইনজেকশনে শিশুর মৃত্যু, থানা থেকে চিকিৎসককে নিয়েছে বিএমএ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ভুল ইনজেকশনে শিশুর মৃত্যু, থানা থেকে চিকিৎসককে নিয়েছে বিএমএ

  • Update Time : শনিবার, ৩০ জুন, ২০১৮
  • ৩৭২ Time View

গলা ব্যথার চিকিৎসার জন্য ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু ভুল ইনজেকশনের পুশ করার কারণে প্রাণ হারায় আড়াই বছরের মেয়ে রাইফা।

অভিযুক্ত চিকিৎসক ডা. দেবাশীষকে আটক করে থানায় সোপর্দ করেন পরিবার। ভুল ইনজেকশনের পুশ করার কারণে শিশুর মৃত্যু হয়েছে, তা স্বীকার করেছেন সংশ্লিষ্ট চিকিৎসক ও নার্স।

তবে থানায় বিএমএ নেতাদের সঙ্গে সমঝোতা হয় যে, যদি তদন্তে চিকিৎসক অপরাধী প্রমাণিত হন তাহলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সোপর্দ করা হবে। পরে অভিযুক্ত চিকিৎসককে ছেড়ে দেওয়া হয়। এবিষয়ে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার দিনগত রাত ১২টার দিকে নগরের মেহেদিবাগে অবস্থিত ‘ম্যাক্স হাসপাতাল’-এ এ ঘটনা ঘটে। ম্যাক্স হাসপাতালের জেনারেল ম্যানেজার রঞ্জন কুমার দত্ত মৃত্যুর খবরটি জানিয়েছেন।

নিহত শিশুর বাবা সমকাল পত্রিকার চট্টগ্রাম ব্যুরোর ক্রাইম রিপোর্টার রুবেল খান।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবুল কালাম বলেন, রাতে নগরের ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসায় সাংবাদিকের শিশু কন্যার মৃত্যুর অভিযোগ পেয়ে অভিযুক্তদের আটক করি।

এর পর পরই চিকিৎসক সংগঠনের নেতারা থানায় এসে হুমকি দেয় যে, এই মুহূর্তে আটকদের ছাড়া না হলে চট্টগ্রামের সকল হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা সেবা বন্ধ করে দেয়া হবে। তাৎক্ষণিক পরিস্থিতি বিবেচনায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ করে আটকদেরকে ছেড়ে দেয়া হয়েছে। তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে তাদের বিরুদ্ধে।

ওসি আরও বলেন, ভুল ইনজেকশনের পুশ করার কারণে শিশুর মৃত্যু হয়েছে, তা স্বীকার করেছেন সংশ্লিষ্ট চিকিৎসক ও নার্স। তারপরেও চিকিৎসকদের আচরণ ভাষায় প্রকাশ করার মতো নয়।

নিহতের বাবা সাংবাদিক রুবেল খান জানান, গলা ব্যথার কারণে মেয়েটি খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিল। খুবই কষ্ট পাচ্ছিল সে। রাতের দিকে ব্যথা আরও বেড়ে গেলে পার্শ্ববর্তী বেসরকারি ম্যাক্স হাসপাতালে নিয়ে যাই। সেখানে ভুল চিকিৎসায় কয়েক ঘণ্টার মধ্যেই আমার রাইফা মারা যায়। অভিযুক্তদের আমি বিচার চাই। যাতে আর কারো বুক এভাবে ভুল চিকিৎসায় খালি না হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com