1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
মোদি স্টাইলে শপথ অনুষ্ঠানের পরিকল্পনা ইমরানের - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

মোদি স্টাইলে শপথ অনুষ্ঠানের পরিকল্পনা ইমরানের

  • Update Time : বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ১৯৯ Time View

শিগগিরই শপথ নিবেন পাকিস্তানে ‘সুলতান অফ স্যুইং’ খ্যাত ইমরান খান। সার্কভুক্ত দেশের রাষ্ট্রনেতাদের আমন্ত্রণে জমকালো শপথ অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে তার দল। আর ক্ষমতাগ্রহণের প্রথমদিনেই চমকে দিবেন ইমরান খান।এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সার্ক নেতাসহ প্রায় চার হাজার অতিথির উপস্থিতিতে ২০১৪ সালে শপথ নিয়েছিলেন। মোদি স্টাইলের শপথ অনুষ্ঠান পরিকল্পনার কথা মঙ্গলবার জানিয়েছে ইমরান খানের দল পিটিআইয়ের এক নেতা। খবর পিটিআইয়ের।

পাকিস্তানের গণমাধ্যমের খবর অনুসারে, আগামী ১১ আগস্ট প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন ক্রিটেক থেকে রাজনীতিক ইমরান খান। ২৫ জুলাই অনুষ্ঠিত নির্বাচনে পিটিআই ১১৫ আসনে জয়ী হয়েছে। একক সংখ্যাগরিষ্ঠতা না পাওয়ায় জোট গঠনে ছোট দলগুলোর সঙ্গে দরকষাকষি চালিয়ে যাচ্ছে দলটি।

পিটিআইয়ের এক নেতা বলেন, দলের প্রধান কমিটি ভারতের প্রধানমন্ত্রী মোদিসহ দক্ষিণ এশীয় আঞ্চলিক সহযোগিতা সংস্থার (সার্ক) নেতাদের পাকিস্তান প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর বিষয়টি বিবেচনা করে দেখছে। শিগগিরই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

পাকিস্তানের নির্বাচনে জয়ী হওয়ায় ইমরান খানকে ফোন করে ভারতের প্রধানমন্ত্রী মোদির অভিনন্দন জানানোর বিষয়টিও জানিয়েছেন ওই নেতা। ইমরানকে মোদির অভিনন্দন জানানোর বিষয়টি দু’দেশের মধ্যে সম্পর্কের ‘নতুন অধ্যায়ের’ সূচনা বলে মনে করছেন বিশ্লেষকরা।

পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে ইমরান খানের শপথ অনুষ্ঠানে মোদিকে দাওয়াত দেয়ার বিষয়টি নিশ্চিত করেননি পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরী। তিনি বলেন, ‘দলের নেতাদের সঙ্গে আলোচনা করেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। এ ছাড়া পররাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গেও বিষয়টি নিয়ে কথা হবে।’ ২০১৪ সালে মোদির শপথ অনুষ্ঠানে পাকিস্তান, আফগানিস্তান, শ্রীলঙ্কা, নেপাল, মালদ্বীপ, ভুটান ও মরিশাসের রাষ্ট্রনেতারাসহ প্রায় চার হাজার অতিথি উপস্থিত ছিলেন।

এদিকে, ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক বিবৃতিতে বলা হয়, পাকিস্তানের সাধারণ পরিষদে সবচেয়ে বড় রাজনৈতিক দলে পরিণত হওয়ায় পিটিআই চেয়ারপারসন ইমরান খানকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদি। পাকিস্তানে গণতন্ত্রের শেকড় আরও গভীর হবে বলে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেছেন।

সব প্রতিবেশীর সঙ্গে শান্তি ও উন্নয়নের লক্ষ্যের কথা পুনর্ব্যক্ত করেন তিনি। শুভ কামনার জন্য মোদিকে ধন্যবাদ জানিয়েছে পিটিআই। এক বিবৃতিতে বলা হয়, সংঘাতের সমাধান সংলাপেই হওয়া দরকার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com