1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘এখন গুজবে কান দেয়ার সময় নেই’ - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

‘এখন গুজবে কান দেয়ার সময় নেই’

  • Update Time : রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ২৮৭ Time View

ঢালিউডের এ সময়ের চাহিদাসম্পন্ন নায়িকা বুবলী একটানা একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন। চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত সাতটি ছবিতে তিনি অভিনয় করেছেন। প্রতিটি ছবি থেকেই তিনি ভালো সাফল্য পেয়েছেন। ব্যবসায়িক সফলতা পাওয়ার কারণে প্রযোজকরাও তার বিষয়ে আগ্রহ দেখিয়েছেন। এবারের ঈদে মুক্তি পাওয়া ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেন বুবলী। ছবিটি এখন পর্যন্ত ভালো ব্যবসা করছে।বুবলী ছবিটি নিয়ে বলেন, ঈদটা পরিবারসহ বেশ ভালোই কেটেছে। আর ছবির রেসপন্সও ভালো পাচ্ছি। গত কয়েকটি ঈদে ছবি মুক্তির আগে প্রচারের জন্য বেশ সময় পেলেও এবার খুব একটা পাওয়া যায়নি। কারণ ‘ক্যাপ্টেন খান’ ছবির দুটি গানের শুটিং বাকি ছিল। থাইল্যান্ডে গিয়ে টানা আগস্টের মাঝামাঝি পর্যন্ত কাজ করতে হয়েছে। তারপরও ঈদে সিনেমা মুুক্তি উপলক্ষে এশিয়ান টিভিতে গত শুক্রবার একটি অনুষ্ঠানে আমি ও শাকিব খান হাজির হয়েছিলাম। এদিকে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি বাণিজ্যিক দিক থেকে বেশ সফল হবে বলে মনে করছেন বুবলী। নিজের অভিনীত এ ছবিটি নিয়ে তিনি আরো বলেন, গল্পনির্ভর ছবিতে কাজ করতে বেশ ভালো লাগে আমার। আর ‘ক্যাপ্টেন খান’ ছবিতে অ্যাকশন, গান, গল্প সবই রয়েছে। তাই দর্শকও ছবিটি দেখছে। আমি নিজেও ছবিটি সিনেমা হলে গিয়ে দেখব। কি ধরনের চরিত্রে বেশি বেশি কাজ করতে চান জানতে চাইলে বুবলী বলেন, ভালো গল্পের প্রতি দুর্বলতা আমার সবচেয়ে বেশি। ভালো গল্প শুনলে বা এ ধরনের কাজের প্রস্তাব এলে আমি না করব না। আর দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা থাকে আমার। পরিকল্পনার বাইরে আমি কাজ করি না। আমি এখনো প্রতিনিয়ত শিখছি, আর সেভাবেই সামনে এগিয়ে যেতে চাই। একটি ছবিতে কোন কোন বিষয়গুলো থাকলে ছবি হিট করে বলে মনে করেন জানতে চাইলে বুবলী বলেন, এটা বলা খুব কঠিন। তবে আমার মনে হয় নির্মাতা, গল্প ও শিল্পী- এ তিনটি ভালো থাকলে ছবিটি দর্শক গ্রহণ করেন। যেমন ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দর্শক অ্যাকশন, রোমান্স, গল্প বা ভালো শিল্পী সবই পাবেন। নারীপ্রধান গল্পে যদি নিজেকে উপস্থাপন করার সুযোগ থাকে বুবলী তা করতে আগ্রহ প্রকাশ করেছেন। আপনাকে নিয়ে বিভিন্ন সময়ে নানা সমালোচনা শোনা যায়। শাকিব খানকে ঘিরেও প্রতিনিয়ত কথা হয়তো আপনার কানেও আসে। এ বিষয়টিকে কিভাবে দেখেন? বুবলী বলেন, একটা সময় খুব মন খারাপ হতো। যখন বিভিন্ন গুজব শুনতাম তখন মনে হতো খুব প্রতিবাদ করে সত্যটা বলে দেবো। খারাপ লাগত। তবে যখন আমি গঠনমূলক সমালোচনা শুনি, তখন বিষয়টা বোঝার চেষ্টা করি। সমালোচনা গঠনমূলক আকারে হলে  তখন গুরুত্ব সহকারে নিই। যারা গঠনমূলকভাবে আমার কাজের সমালোচনা করে তখন নিজেকে পরিমার্জন করার চেষ্টা করি। এখন গুজবে কান দেয়ার সময় নেই। শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ এবং এবারের ঈদে ‘ক্যাপ্টেন খান’ নামে সাতটি ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। শাপলা মিডিয়ার বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন বুবলী। ‘ক্যাপ্টেন খান’ও একই প্রযোজনা সংস্থার ছবি। সামনে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কি নতুন কোনো ছবিতে কাজ করছেন জানতে চাইলে বুবলী বলেন, হ্যাঁ। তাদের সঙ্গে সামনে আরো একটি কাজ হবে। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির খবর সকলকে জানিয়ে দিব। তবে বর্তমানে ‘ক্যাপ্টেন খান’ নিয়েই মেতে থাকতে চাই। এ ছবির রেসপন্স ভালো পাচ্ছি। আগামী সপ্তাহে তা আরও ভালো পাব বলে আশা করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com