1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গোপালপুরে আওয়ামী লীগের জনসভায় ১৪৪ ধারা অনলাইন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

গোপালপুরে আওয়ামী লীগের জনসভায় ১৪৪ ধারা অনলাইন

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
  • ২১৯ Time View

টাঙ্গাইলের গোপালপুরে আওয়ামী লীগের জনসভায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার বিকাল ৩টায় উপজেলার নলিন নঈমুদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের দু’গ্রুপ সভা আহবান করায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কায় সকাল ৭ টা থেকে অনির্দষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) ঝোটন চন্দ ও ওসি হাসান আল মামুন বিষয়টি নিশ্চত করেছেন।

গোপালপুর নলিন নঈমুদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকাল ৩ টায়  টাঙ্গাইল-২ (গোপালপুর- ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু হেমনগর ইউপি চেয়ারম্যান রওশন খান আইয়ুবের সভাপতিত্বে নির্বাচনী পথসভার আয়োজন করেন। একই স্থানে একই সময়ে স্থানীয় সংসদ সদস্যকে প্রধান অতিথি করে ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে জনসভার আয়োজন করে হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগ। এতে আওয়ামী লীগের দু’গ্রুপের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে চরম উত্তেজনা দেখা দেয় ।  ফলে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল ৭ টা থেকে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সভাস্থানে সকাল থেকেই মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। আশপাশে বিরাজ করছে থমথমে পরিবে।

এ বিষয়ে হেমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনিছুর রহমান তালুকদার হীরা বলেন, ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জনসভার আয়োজন করা হয়েছিল। এতে এমপি খন্দকার আসাদুজ্জামানের উপস্থিত থাকার কথা ছিলো। কিন্তু উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার নির্বাচনী সভা আহবান করায় ১৪৪ ধারা জারির কারনে তা আর সম্ভব হলোনা

উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু বলেন, পূর্ব নির্ধারিত আমাদের নির্বাবাচনী জনসভা বন্ধ করতেই হঠাৎ করেই ইউনিয়ন আওয়ামী লীগের ব্যানারে তারা জনসভার আয়োজন করে। আমাদের নৌকার মঞ্চসহ সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছিল। লোকজনের উৎসাহও ছিলো ব্যাপক। তবে তা বাস্তবায়ন সম্ভব হয়নি।

গোপালপুর থানার ওসি হাসান আল মামুন বলেন, আওয়ামী লীগের দু’গ্রুপের একই স্থানে একই সময়ে জনসভা থাকায় রক্তক্ষয়ী সংঘর্ষ এড়াতে ১৪৪ ধারা জারি করা হয়েছে। সভাস্থানে টাঙ্গাইল পুলিশ লাইন থেকে অতিরিক্ত দুই প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) ঝোটন চন্দ বলেন ,নলিন উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের দু’গ্রুপে সভা আহবান করায় অপ্রীতিকর ঘটনা এড়াতে বৃহস্পতিবার সকাল ৭ টা থেকে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com