1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কেন্দুয়ায় আওয়ামী লীগ নেতাকে কোপালেন ছাত্রলীগকর্মী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

কেন্দুয়ায় আওয়ামী লীগ নেতাকে কোপালেন ছাত্রলীগকর্মী

  • Update Time : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩০৮ Time View

পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় অঞ্জন সরকার (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে ফেরদৌস আহম্মেদ নামের এক ছাত্রলীগকর্মী। আজ সোমবার দুপুরে পৌর শহরের আদমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আওয়ামী লীগ নেতা অঞ্জন সরকারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

অঞ্জন সরকার কেন্দুয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর। এদিকে ঘটনার খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ ছাত্রলীগকর্মী ফেরদৌস আহম্মেদকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কেন্দুয়া পৌরসভার আদমপুর গ্রামের ছাত্রলীগকর্মী ফেরদৌস আহম্মেদ আজ দুপুরে অতর্কিত গ্রামের বাসিন্দা অঞ্জন সরকারের ওপর হামলা চালান। এতে তিনি মারাত্মক আহত হন। পরে তাঁকে আহতাবস্থায় উপজেলা কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয় লোকজন। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য অঞ্জন সরকারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই ঘটনাটি ঘটেছে। হামলাকারী ফেরদৌস আহম্মেদকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com