1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ পেলেন সাংবাদিক আরজে সাইমুর - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ পেলেন সাংবাদিক আরজে সাইমুর

  • Update Time : মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৪৬ Time View

মিডিয়া অঙ্গনে সাংবাদিকতায় ধারাবাহিক সাফল্যের স্বীকৃতি স্বরুপ আবারও সম্মাননা পেলেন এই সময়ের অন্যতম আলোচিত সাংবাদিক আরজে সাইমুর রহমান। সোমবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এ সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে রেডিও স্বদেশ, স্বদেশ টিভি ও স্বদেশ নিউজ২৪ সম্পাদক আরজে সাইমুরের হাতে ‘স্টার পারফরমেন্স এ্যাওয়ার্ড-২০১৮’ তুলে দেন এটিএন বাংলার প্রধান উপদেষ্টা জিএম শামসুল হুদা। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজের সভাপতি মোল্লা জালাল ও ইউনিসেফ’র শুভেচ্ছা দূত পন্ডিত সুদর্শন দাস। ইনডেক্স মিডিয়ার কর্ণধার ও রকমারি সংবাদেও সম্পাদক মন্ডলির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মুক্তকথা পত্রিকার সম্পাদক কবি শাহীন রেজা, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক উপ-ব্যবস্থাপনা পরিচালক ইকবাল কবীর মোহন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শিহাব রিফাত আলম। অনুষ্ঠানটির আয়োজক রকমারি সংবাদের সম্পাদক ও ইনডেক্স মিডিয়ার কর্ণধার লিপু খন্দকার জানান, ইনডেক্স মিডিয়ার আয়োজনে চলচ্চিত্র, নাটক, সংগীত, সাংবাদিকতাসহ ৬টি বিভাগে ৩০ জনকে সম্মাননা প্রদান করা হলো। সম্মাননা পেয়ে উচ্ছ¡সিত সাংবাদিক আরজে সাইমুর রহমান বলেন, একটা পুরস্কার বা সম্মাননা পেলে দায়িত্বটাও বেড়ে যায়। কাজ করি সত্য প্রকাশে, সংস্কৃতির উন্নয়নে, দেশের উন্নয়নে। সকলের সহযোগিতা পেলে আমি আরও অনুপ্রাণিত হবো। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন ভবিষ্যতে আরো ভালো কাজ করেতে পারি।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com