1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নোয়াখালী-৪: শক্ত অবস্থানে আওয়ামী লীগ, ঘুরে দাঁড়ানোই বিএনপির চ্যালেঞ্জ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

নোয়াখালী-৪: শক্ত অবস্থানে আওয়ামী লীগ, ঘুরে দাঁড়ানোই বিএনপির চ্যালেঞ্জ

  • Update Time : সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৯০ Time View
??????????????????????????????????????

জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নোয়াখালী-৪ আসনে শুরু হয়েছে ছোট-বড় রাজনৈতিক দলের সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। বর্তমান ও সাবেক সংসদ সদস্য থেকে শুরু করে, নতুনরাও কাটাচ্ছেন ব্যস্ত সময়।সদর ও সূবর্ণচর এই দুই উপজেলা নিয়ে গঠিত নোয়াখালী-৪ আসন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঘিরে উপজেলা দুটোতেই চলছে সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী তোড়জোড়। এ আসনে মূল আলোচনায় আছেন, বড় দু’দল আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এবং বিএনপির সাবেক সংসদ সদস্য এবং কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।এক সময়ের বিএনপি অধ্যুষিত নোয়াখালী জেলার নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগ শক্ত অবস্থান তৈরি করেছে। একরামুল করিম এমপি দলীয় কর্মতৎপরতার পাশাপাশি এলাকার উন্নয়নেও সমান মনোযোগী। সে কারণে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে জনপ্রিয় তিনি। ২০০৪ সালে একরাম জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর পর জেলায় সাংগঠনিক অবস্থান জোরালো করতে কাজ শুরু করেন তিনি। হাত দেন দল পুনর্গঠনে।এ বিষয়ে নোয়াখালী আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব একরামুল করিম চৌধুরী বলেন, এখানে কোনও দলাদলি নেই। সবাই একসঙ্গেই কাজ করছি। আবারও বিজয়ী হবার আশাবাদ ব্যক্ত করেন তিনি। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে নোয়াখালীতে আওয়ামী লীগ খুবই ঐক্যবদ্ধ ও শক্তিশালী। বিগত দশ বছরে নোয়াখালী জেলায় যে উন্নয়ন হয়েছে গত চার দশকেও তা হয়নি।নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব সহিদ উল্যাহ খান সোহেল বলেন, প্রার্থী হিসেবে দলে একরামুল করিম চৌধুরীর বিকল্প আর কেউ নেই।এদিকে, মনোনয়নের দৌড়ে এখন পর্যন্ত বিএনপির একক সম্ভাব্য প্রার্থী হিসেবে সামনে রয়েছেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। আগামী নির্বাচনে জয়লাভের মধ্যদিয়ে হারানো আসন পুনরুদ্ধারের চ্যালেঞ্জ এখন তার সামনে।এ বিষয়ে আলহাজ্ব মোহাম্মদ শাহাজান বলেন, আমি জনগণের স্বাধীন মতামতে বিশ্বাস করি। জনগণ যাতে স্বাধীনভাবে, স্বাচ্ছন্দ্যে, নির্বিঘ্নে মতামত ব্যক্ত করতে পারে সেই সুযোগ পাওয়ার দাবি জানাচ্ছি। আমি গণতন্ত্র বিশ্বাস করি, জনগণের মতামতেও বিশ্বাস করি। স্বাধীনচেতা জনগণ যে মতামত দেবে, আমি তা মাথা পেতে নেব।এদিকে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রহমান জানান, নোয়াখালী মানুষের প্রিয় নেতা শাহজাহান ছাড়া বিএনপির আর কোনও প্রার্থী নেই। এ আসনে জনপ্রিয় ও নেতাকর্মীদের আস্থাভাজন হওয়ায় শাহজাহানের বিকল্প আর কেউ নেই।সদর উপজেলা বিএনপির সভাপতি আবু নাছের বলেন, মোহাম্মদ শাহজাহানের জনপ্রিয়তায় আগামী নির্বাচনে আসনটি পুনরুদ্ধার করা সম্ভব হবে বলে আমি আশাবাদী।এছাড়াও, জাতীয় পার্টিসহ বিভিন্ন দলের সম্ভাব্য প্রার্থীরা তৃণমূলে নিজেদের পরিচিতি বাড়াতে সভা-সমাবেশে অংশ নিয়ে ভোটের লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com