1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
টিকে থাকতে লঙ্কানদের চাই ২৪৩! - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

টিকে থাকতে লঙ্কানদের চাই ২৪৩!

  • Update Time : সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৩৮ Time View

উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের কাছে বাজেভাবে হেরে এশিয়া কাপ থেকে বাদ পড়ার শঙ্কায় শ্রীলঙ্কা। টিকে থাকার লড়াইয়ে আফগানিস্তানের বিপক্ষে ফিল্ডিং করছে লঙ্কানরা। আর চ্যালেঞ্জিং সংগ্রহে চোখ রাখছে আফগান ব্যাটিং লাইনআপ। আবুধাবিতে ‘বি’ গ্রুপের ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু পায় তারা। আফগানিস্তানের এটাই প্রথম ম্যাচ। ওপেনিং জুটিতে ৫৭ রান তোলেন মোহাম্মদ শাহজাদ (৩৪) ও ইহসানুল্লাহ জনাত (৪৫)।
রহমত শাহকে নিয়ে দ্বিতীয় উইকেটে আরও ৫০ রান যোগ করেন ইহসানুল্লাহ। দুই ওপেনারকে ফেরান অফস্পিনার আকিলা ধনাঞ্জয়া।
দলীয় ১০৭ রানে দুই উইকেট হারানোর পর ৩ রান যোগ হতেই সাজঘরে ফেরেন অধিনায়ক আসগর আফগান (১)।তিনটি উইকেটই আসে এলবিডব্লিউতে।
আসগরের উইকেটটি নেন আরেক অফস্পিনার শেহান জয়সুরিয়া। দ্রত দুই উইকেট ফেলে ম্যাচে ফেরে লঙ্কানরা। কিন্তু হাসমতউল্লাহ শহীদীকে নিয়ে চতুর্থ উইকেটে রানের চাকা সচল রাখছিলেন রহমত শাহ। কিন্তু ৪১.১ তম ওভারে রহমত শাহ ব্যক্তিগত ৭২ রানে চামিরার বলে পেরারার হাত ক্যাচ দিয়ে আউট হলে আফগানিস্তানের রান দাঁড়ায় ৪ উইকেটে ১৯০। আর ৩ ওভার যেতে না যেতেই হাশমতউল্লাহ ৩৭ রানে আউট হন থিসারা পেরারার বলে। তারপর একে একে মোহাম্মদ নবী (১৫) ও নাজিবুলাহ জর্ডান (১২) যথাক্রমে মালিঙ্গা ও পেরারার বলে আউট হলে ৪৭.৫ বলে আফগানদের রান হয় ৭ উইকেটে ২২৭। তবে শুরুর সেই ধাড় যেন কমতে থাকে পেরারার বলে। ইনিংসের শেষ ওভারে গুলবাদিন নাঈবকে (৪) , রশীদ খানকে (১৩) এবং মুজিবকে (০) রানে ফিরিয়ে দিলে দলীয় রান তখন ২৪২ তেই থমকে যায়।
শ্রীলঙ্কার সামনে এখন লক্ষ্য ৩০০ বলে ২৪৩ রান। অর্থাৎ প্রতি ওভারে দরকার ৪.৯৮ রান।
শ্রীলঙ্কা এই ম্যাচ হারলেই এক ম্যাচ হাতে রেখে ‘সুপার ফোর’ রাউন্ডের টিকিট কাটবে বাংলাদেশ ও আফগানিস্তান। তাই ‘ডু অর ডাই’ ম্যাচে লঙ্কার সিংহরা কতোটুকু গর্জে উঠতে পারে, সেটা দেখার অপেক্ষায় আবুধাবি স্টেডিয়ামে জমায়েত হয়েছে সহস্র ক্রিকেটপ্রেমী।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com