1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘মাদক সেবনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে’ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘মাদক সেবনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে’

  • Update Time : মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২২ Time View

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন ফ্লাইটের আগে মাদক সেবন ও তথ্য গোপনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল। তিনি বলেন, তদন্ত চলছে। তদন্ত শেষে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আগামী ২৭শে সেপ্টম্বর, বৃহস্পতিবার বিশ্ব পর্যটন দিবস। এবারের প্রতিপাদ্য ‘পর্যটন শিল্পের বিকাশে তথ্যপ্রযুক্তি’। দিবসটিকে সামনে রেখে নেয়া হয়েছে নানান কর্মসূচি। আজ মঙ্গলবার বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বেসামরিক বিমান ও পর্যটন বিষয়ক মন্ত্রী একেএম শাহজাহান কামাল।

তিনি বলেন, World Travel and Tourism Council এর ২০১৮ সালের বাৎসরিক হিসাব অনুযায়ী ২০১৭ সালের অর্থবছরে দেশের জাতীয় আয়ে ভ্রমন ও পর্যটন খাতের প্রত্যক্ষ অবদান ছিল ৪২৭.৫ বিলিয়ন (৪ হাজার ২ শ ৭৫ কোটি) টাকা যা জিডিপির ২.২ শতাংশ এবং মোট আয় ছিল ৮৫০.৭ বিলিয়ন (৮ হাজার ৫শ ৭ কোটি) টাকা যা জিডিপির ৪.৩ শতাংশ। এই সেক্টরে প্রত্যক্ষ কর্মসংস্থান সৃষ্টিতে অবদান ছিল ১ হাজার ১ শত ৭৮টি যা দেশের মোট কর্মসংস্থানের ১.৮ শতাংশ। ২০১৭ সালের পরোক্ষ কর্মসংস্থানের ক্ষেত্রে মোট কর্মসংস্থানের ৩.৮ শতাংশ অবদান পর্যটন খাত থেকে এসেছে।
এছাড়াও একেএম শাহজাহান কামাল এই দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ষোঘণা করেন।এর মধ্যে উল্লেখযোগ্য, ২৭শে সেপ্টেম্বর বৃহস্পতিবার একটি র‌্যালির আয়োজন করা হবে। যা মৎস্য ভবনের সামনের সড়ক থেকে দোয়েল চত্তর হয়ে রাজু ভাস্তর্যে এসে শেষ হবে। মানিক মিয়া এভিনিউ থেকে ২০০ জন সাইকিলিস্টের সাইকেল র‌্যালি মৎস ভবনের সামনে মূল র‌্যালিতে যোগ দেবে। রাজধানীর রবীন্দ্র সরোবরে ২৭-২৯শে সেপ্টেম্বর ৩ দিনব্যাপী ট্যুরিজম ফেস্ট আয়োজন করবে। এছাড়াও ৩ দিনব্যাপী ট্যুরিজম ফেয়ার অনুষ্ঠিত হবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com