1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
শেহজাদের সেঞ্চুরিতে ভারতের বিপক্ষে আফগানদের পুঁজি ২৫২ - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

শেহজাদের সেঞ্চুরিতে ভারতের বিপক্ষে আফগানদের পুঁজি ২৫২

  • Update Time : মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৫৩ Time View

মোহাম্মদ শেহজাদের সেঞ্চুরিতে ভারতকে ২৫৩ রানের টার্গেট দিল আফগানিস্তান। এশিয়া কাপের সুপার ফোর পর্বে এটাই দুইদলের শেষ ম্যাচ। টানা দুই ম্যাচ জিতে আগেই ফাইনাল নিশ্চিত করে ভারত। আর টানা দুই ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় আফগানরা। রোহিত শর্মা বিশ্রামে থাকায় প্রায় দুই বছর পর অধিনায়কের দায়িত্ব ওঠে মহেন্দ্র সিং ধোনির কাঁধে। ভারতের ওয়ানডে অধিনায়ক হিসেবে ২০০তম ম্যাচের মাইলফলক স্পর্শ করেন তিনি। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ধোনির মাইলফলকের ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলেন আফগান ওপেনার শেহজাদ। ১১৬ বলে ১২৪ রানের থামেন তিনি।তাতে ছিল ১১টি চার ও ৭টি ছক্কার মার। ৮৮ বলে তিন অঙ্কের ঘরে প্রবেশ করেন শেহজাদ। এটি তার ওয়ানডে ক্যারিয়ারের পঞ্চম শতক। আর টুর্নামেন্টের পঞ্চম সেঞ্চুরি উদযাপনের আগে ব্যক্তিগত ৯৩ রানে জীবন পান শেহজাদ। খলিল আহমেদের বলে কট বিহাইন্ডের সিদ্ধান্ত দেন আম্পায়ার। রিভিও নিয়ে বেঁচে যান শেহজাদ। রিপ্লেতে দেখা যায়, বল ব্যাটের কানায় স্পর্শ করেনি। কাঁধে লেগে মহেন্দ্র সিং ধোনির গ্লাভসে যায়। ব্যক্তিগত ৪৯ রানে মিড-অফে শেহজাদের ক্যাচ ছাড়েন আম্বাতি রাইডু। আর ১ রান নিয়ে ৩৭ বলে অর্ধশতক পূরণ করেন আফগান ওপেনার। নিজেদের শেষ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন আফগান অধিনায়ক আসগর আফগান। শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করেন ত্রিশ বছর বয়সী শেহজাদ। ৬৫ রানের ওপেনিং জুটিতে জাভেদ আহমাদির ব্যাট থেকে আসে মাত্র ৫ রান (৩০ বলে)। এরপর ১ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে আফগানিস্তান। দলীয় সংগ্রহ ৮১/১ থেকে হয়ে যায় ৮২/৪। দুইটি করে উইকেট নেন রবিন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব। গুলবাদিন নায়েবকে (১৫) নিয়ে পঞ্চম উইকেট জুটিতে ৫০ রান যোগ করেন শেহজাদ। মোহাম্মদ নবীর সঙ্গে ষষ্ঠ উইকেট জুটিতে আসে ৪৮ রান। ৩৮তম ওভারে শেহজাদের বিদায়ে আফগানদের সংগ্রহ দাঁড়ায় ৬ উইকেটে ১৮০। নাজিবুল্লাহ জাদরানকে (২০) নিয়ে সপ্তম উইকেটে ৪৬ রানের জুটি গড়েন নবী। ৪৮তম ওভারে আউট হওয়ার আগে নবীর ব্যাট থেকে আসে ৫৬ বলে ৬৪ রান। রশিদ খান ১২ ও আফতাব আলম ২ রানে অপরাজিত থাকেন। আর দলীয় সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ২৫২ রান। এ ম্যাচে নিয়মিত একাদশের পাঁচজনকে বিশ্রাম দেয় ভারতের টিম ম্যানেজমেন্ট। দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের পাশাপাশি বিশ্রাম পান পেসার ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ ও স্পিনার যুজভেন্দ্র চাহাল। রোহিতের অনুপস্থিতিতে ৬৯৬ দিন পর অধিনায়কত্ব পান মহেন্দ্র সিং ধোনি। এ ম্যাচে ভারতের হয়ে ওয়ানডে অভিষেক হয় একটি টি-টোয়েন্টি খেলা পেসার দীপক চাহারের। একাদশে সুযোগ পাওয়া বাকি চারজন হলেন লোকেশ রাহুল, মানিশ পান্ডে, খলিল আহমেদ ও সিদ্ধার্থ কাউল।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com