1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
সোহরাওয়ার্দী উদ্যানে সফল জনসভা হবে: রিজভী - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

সোহরাওয়ার্দী উদ্যানে সফল জনসভা হবে: রিজভী

  • Update Time : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪১১ Time View

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সফল জনসভা হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রিয় কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে তিনি এব কথা বলেন। তিনি জানান, রোববার বেলা ২ টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি’র উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীসহ ঢাকাবাসীকে যথাসময়ে জনসভায় যোগদানের অনুরোধ জানান রিজভী।
এ সময় তিনি আরও বলেন, গত ২৭শে সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত মিছিলে পুলিশ বেধড়ক লাঠিচার্জ করে। ওই মিছিল থেকে কক্সবাজার জেলা বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক আতাউল্লাহ বোখারীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করে।
রিজভী আরো জানান, কুিষ্টয়া জেলায় গ্রেপ্তার করা হয়েছে ২৮ জন নেতাকর্মীকে। এছাড়া লক্ষীপুর জেলার সদর পৌরসভার সাবেক মেয়র হাসানুজ্জামান চৌধুরী মিন্টুকে গতকাল গ্রপ্তার করেছে পুলিশ। চুয়াডাঙ্গায় গ্রেপ্তার করা হয়েছে জীবননগর থানা ছাত্রদলের সদস্য মো. সুমনকে।
তিনি জানান, ঢাকা মহানগরীর বংশাল থানায় ১১টি গায়েবী মামলা দায়ের করা হয়েছে। এজাহার নামীয় আসামীদের মধ্যে বংশাল থানা ছাত্রদল নেতা জুয়েল শিকদার এবং বংশাল থানা বিএনপি’র সহ-সভাপতি মো: মাসুম ইতিপূর্বেই মৃত্যু বরণ করেছেন।
এছাড়া শেরপুর জেলায় ৮টি, টাঙ্গাইল জেলায় ৪টি, দিনাজপুর জেলায়, ৬টি, নারায়ণগঞ্জ জেলায় ২টি, খুলনা জেলায় ৪টি, খুলনা মহনগরে ৩টি, শরীয়তপুরে ১টি, মাদারীপুরে ২টি, মাগুরায় ২টি, পটুয়াখালী ২টি, সিরাজগঞ্জে ২টি, ভোলায় ১টি. নেত্রকোনায় ২টি, কুমিল্লায় ৮টি, ময়মনসিংহে ৩টি, নরসেংদীতে ২টি, হবিগঞ্জে ২টি এবং রাজশাহী মহানগরে ৪টি অর্থাৎ সবমিলে ৫৮টি গায়েবী মিথ্যা এজাহার নামীয় মামলা করা হয়েছে। এজাহার নামীয় আসামী করা হয়েছে ৩৭৪০ জন নেতাকর্মীকে এবং অজ্ঞাত আসামী করা হয়েছে ৫৭০০ জন নেতাকর্মীকে।

তিনি বলেন, দলের পক্ষ থেকে পুলিশের এই ঘৃন্য কর্মকান্ডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং মিথ্যা মামলা প্রত্যাহারসহ অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির জোর দাবি করছি।
সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,সাংগঠনিক সম্পাদক ফজলুল হকনমিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ দপ্তর সম্পাদক মুনির হোসেন প্রমুখ।
সভার মঞ্চস্থল : এদিকে আগামীকাল সোহরাওয়ার্দী উদ্যানে পূর্বঘোষিত জনসভার অনুমতি পেয়ে জনসভার মঞ্চ স্থল পরিদর্শন করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্ররায়সহ কেন্দ্রিয় নেতারা।আজ শনিবার দুপুর দেড়টায় সোহরাওয়ার্দী উদ্যানে জনসভাস্থল পরিদর্শনে যান তারা। অন্যান্যদের মধ্যে ছিলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মুজিবুর রহমান সারোয়ার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com