1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
‘বাবা’ হয়েই তাসকিনের জবাব, একই দিন বাবা হলেন ইমরুল - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

‘বাবা’ হয়েই তাসকিনের জবাব, একই দিন বাবা হলেন ইমরুল

  • Update Time : সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ২১৬ Time View

শনিবার রাতে সন্তানের বাবা হয়েছে জাতীয় দলের তরুণ পেসার তাসকিন আহমেদ। তার স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমার কোলজুড়ে এসেছে পুত্র সন্তান। পিতা হয়ে দারুণ খুশি ২৩ বছর বয়সী এই ক্রিকেটার। তবে খুশির সঙ্গে জবাব দিয়েছেন জমে থাকা অভিমান নিয়েও। গত বছর হঠাৎ করেই বিয়ে করেন তিনি। নিউজিল্যান্ড সফরে খারাপ পারফরম্যান্সের দরুন ছিলেন দারুণ সমালোচিত। এরপর এসেই বিয়ের পিঁড়িতে বসায় ওঠে নানা আলোচনা-সমালোচনাও। কানা-ঘুষা শুরু হয় স্ত্রী ও দীর্ঘদিনের প্রেমিকা নাইমার আগে থেকে অন্তঃসত্ত্বা নিয়ে।যে কারণে তাড়াহুড়া করে এই বিয়ে। এমনকি সন্তান জন্মের পরও সামাজিক যোগাযোগের মধ্যে কয়েকটি পোস্ট দেখা যায়- সেখানে লেখা, ‘তাসকিনের এতো তাড়াতাড়ি বাচ্চা হলো কীভাবে?’ সেই সময় তাসকিন দারুণভাবে আহত হন এমন অপপ্রচারে। তবে গতকাল পুত্র সন্তান জন্মের পর তিনি মন খুলে জবাব দিয়েছেন সেই সব মিথ্যা অভিযোগের। তিনি তার নিজের ফেসবুক পেজে লিখেছেন, ‘সবার উদ্দেশে একটা কথা বলি, কেউ মনে কিছু নিয়েন না। আমার বিয়ে হইছে ১১ মাস। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে এসেই বিয়ে করলাম ৩১শে অক্টোবর এবং বিয়ের বয়স হলো ১১ মাস। সাউথ আফ্রিকা ছিলাম ৪৮ দিন। সব মিলিয়ে হলো ১২ মাস ১৮ দিন। আমার পুত্র সন্তান হইল ৯ মাস ২৭ দিনে। যদি বিয়ের আগে আমার স্ত্রী প্রেগন্যান্ট হইত, তাহলে আমার বাচ্চা বিয়ের ৬ মাসের মধ্যেই দুনিয়াতে থাকত… যাই হোক, যাদের ভুল ধারণা ছিল আমাদের প্রতি তাদের জন্য এই মেসেজটি- ধন্যবাদ।’ অন্যদিকে গতকাল পুত্র সন্তানের পিতা হয়েছেন জাতীয় দলের ওপেনার ইমরুল কায়েসও।
এমন স্ট্যাটাস নিয়ে গতকাল তাসকিন বলেন, ‘হ্যাঁ, আমি এই স্ট্যাটাস দিয়েছি। আপনারা জানেন আমার বাবা হওয়ার সংবাদ জানানোর পর তো আমাকে নিয়ে আমার স্ত্রীকে নিয়ে কত অপপ্রচার হয়েছে।
কত ধরনের নোংরা ও মিথ্যা কথা বলা হয়েছে। এমনকি আমার ছেলে হওয়ার পরও এমন সব আজেবাজে কথা প্রচার করছে অনেকে। এতদিন শুধু অপেক্ষায় ছিলাম তাদের জবাব দিতে। যারা এ ধরনের মিথ্যা কথা বলেন, আশা করি তাদের ভুল ভাঙবে।’ অন্যদিকে প্রথম সন্তান নিয়ে তাসকিন বলেন, ‘আমি দারুণ আনন্দিত। মা ও ছেলে দু’জনই ভালো আছে ইন্‌শাআল্লাহ। এখনো ছেলের নাম রাখিনি। আশা করি দ্রুতই নাম রেখে সবাইকে জানাবো।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com