1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
তনুশ্রী বিগ বসের ঘরে হাজির হন, তাহলে সেটে ভাংচুর হবে - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

তনুশ্রী বিগ বসের ঘরে হাজির হন, তাহলে সেটে ভাংচুর হবে

  • Update Time : বৃহস্পতিবার, ৪ অক্টোবর, ২০১৮
  • ১৯০ Time View

তনুশ্রী দত্ত যদি বিগ বসের ঘরে হাজির হন, তাহলে সেটে ভাংচুর করা হবে। বিগ বস ১২-এর লোনাভোলা সেটে হাজির হয়ে, হুমকি দিয়ে এমনই চিঠি ধরানো হয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার একটি শাখার তরফে। ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী যাতে কোনওভাবে বসের ঘরে প্রবেশ না করতে পারেন, সে বিষয়ে সাবধান করে দেওয়া হয়েছে বিগ বসের সদস্যদের। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসতেই নানা পাঠেকর বিতর্কে আরও একদফা জোর তোলপাড় শুরু হয়েছে।

মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সেই হুমকির পর পরই বিষয়টি নিয়ে মুখ খোলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। তিনি বলেন, ‘এটা কি ইয়ার্কি হচ্ছে? নাকি গুন্ডামির করে এখন থেকে সবাই পার পেয়ে যাবে? কিংবা গুন্ডামিকে আমরা প্রশ্রয় দিচ্ছি?’ এই সব ‘গুন্ডা’-দের বিরুদ্ধে কেন কেউ কোনও ব্যবস্থা নিচ্ছে না বলেও প্রশ্ন তোলেন স্বরা ভাস্কর। শুধু তাই নয়, বিগ বসের লোনাভোলা সেটে গিয়ে যখন এমএনএস-এর বেশ কয়েকজন সদস্য হুমকি দিয়ে এলেন, সেই সময় কারা এদের সঙ্গে ছবি তুললেন, সেই প্রশ্নও তোলেন ‘ভিরে দি ওয়েডিং’ অভিনেত্রী।
এদিকে বুধবার নানা পাঠেকর এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রী আইনি নোটিস পাঠান তনুশ্রী দত্তকে। কোনও বাজে কাজের প্রতিবাদ করলে, তাঁকে এভাবেই আইনি নোটিস ধরানো হয় বলে ক্ষোভ উগরে দেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত।
অন্যদিকে নানা পাঠেকর যৌন হেনস্থা করেছেন বলে তনুশ্রী দত্ত যে অভিযোগ করেন, তা ভিত্তিহীন। তনুশ্রীর সঙ্গে নানা কখনওই কোনও খারাপ ব্যবহার করেননি বলেও দাবি করেন রাখি। শুধু তাই নয়, তনুশ্রী ইংরেজি বলেন বলেই কি তিনি যা বলছেন, তাই বিশ্বাস করতে হবে বলেও ক্ষোভ উগরে দেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।
পাশাপাশি তনুশ্রী দত্তের অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা এবং নানা পাঠেকরের পাশে দাঁড়িয়েছেন বলেই বলিউড অভিনেত্রীর সমর্থকরা তাঁকে ফোন করে অশ্লীল ভাষায় গালাগালি দিচ্ছেন এবং হুমকি দিচ্ছেন। সম্প্রতি তনুশ্রী দত্তের বিরুদ্ধে অভিযোগে সরব হয়ে মুম্বইয়ের ওয়াশিওয়াড়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন রাখি সাওয়ান্ত। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে আরও একদফা জোর গুঞ্জন শুরু হয়েছে। প্রসঙ্গত, ‘হর্ন ওকে প্লিস’ নামে যে সিনেমার সেটে শুটিংয়ের সময় নানার বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে ফুঁসে ওঠেন তনুশ্রী, সেখানেই পরবর্তীতে নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com