1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
এবার যোগ হলো বিসিসিআইয়ের প্রধান নির্বাহীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ! - Swadeshnews24.com
শিরোনাম
‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব

এবার যোগ হলো বিসিসিআইয়ের প্রধান নির্বাহীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ!

  • Update Time : শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮
  • ১৪৪ Time View

মিটু ঝড় রূপালী জগত ছেড়ে আছড়ে পড়েছে ক্রীড়া জগতে। ক্রিশ্চিয়ানো রোনালদো, অর্জুনা রানাতুঙ্গা, লাসিথ মালিঙ্গার পর এবার অভিযোগ উঠল খোদ ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সিইও রাহুল জোহরির বিরুদ্ধে! কাজের সুযোগ পাইয়ে দেওয়ার অছিলায় রাহুল জোহরির বিরুদ্ধে যৌন হেনস্থার এই অভিযোগ করেছেন এক লেখিকা।

সেই নারী কাউলের বিখ্যাত হয়ে যাওয়া সেই অ্যাকাউন্ট নাম গোপন রাখা সেই লেখিকার গল্প টুইট করা করেছে। গোপন রাখা হয়েছে সেই লেখিকার পরিচয়। তবে তার অভিযোগ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করা হয়েছে রাহুলের পাঠানো একটি ই-মেইলের স্ক্রিনশট। যাতে নাকি প্রমাণ রয়েছে বলে দাবি ওই নারীর। ২০১৬ সালে বিসিসিআইয়ের সিইও হন রাহুল। তার আগে তিনি ডিসকভারি নেটওয়ার্কের দক্ষিণ এশিয়ার এক্সিকউটিভ ভাইস-প্রেসিডেন্ট ও জেনারেল ম্যানেজার ছিলেন।

অভিযোগে ওই নারী দাবি করেছেন, চাকরীর প্রলোভন দেখিয়ে তার থেকে সুযোগ নিতে চেয়েছেন রাহুল। ডিসকভারি চ্যানেলে একই সঙ্গে কাজ করতেন রাহুল ও সেই নারী। পরবর্তীতে এক পার্টিতে দুজনের দেখা হলে, আরও ভালো চাকরীর প্রলোভন দেখান রাহুল। তার সঙ্গে কফিতে যাওয়ার আমন্ত্রণ জানান। কিন্তু সেই নারীর অনিচ্ছা থাকলেও তিনি না করতে পারেন না। কারণ ওই সময় তার পরিবারে খুব অভাব চলছিল।

রাহুল এক পর্যায়ে সেই নারীকে তার বাড়িতে যাওয়ার আমন্ত্রণ জানান। সেখানকার অভিজ্ঞতা সুখকর ছিল না। ঘটনা নিয়ে সেই নারীর বক্তব্য ছিল, ‘সেই অভিজ্ঞতা আমাকে এখনও কাঁপিয়ে দেয়। আমি এক বছর পর্যন্ত তা ভুলতে পারিনি। আমি শুধু ভেবেছি, আমি কাকে বলব? কে বিশ্বাস করবে আমার কথা। আমি নিজেকে বুঝিয়েছি, এটা শুধুই নিজের কাছে রাখতে হবে। এখন আমি একটা পথে পেয়েছি। একজন হলেও শুনবে আমার কথা।’

একজন ঊর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে এমন মারাত্মক অভিযোগ উঠলেও এখন পর্যন্ত বিসিসিআইয়ের পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com