1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
নরসিংদীর শেখেরচরে জঙ্গি আস্তানায় অপারেশন 'গর্ডিয়ান নট' - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

নরসিংদীর শেখেরচরে জঙ্গি আস্তানায় অপারেশন ‘গর্ডিয়ান নট’

  • Update Time : মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮
  • ১৫৮ Time View

নরসিংদীর শেখেরচরে ঘিরে রাখা একটি পাঁচতলা ভবনে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি), সোয়াত ও পুলিশের অভিযান চলছে। আইনশৃঙ্খলা বাহিনীর এই অপারেশনের নাম দেওয়া হয়েছে ‘গার্ডিয়ান নট’। আজ মঙ্গলবার দুপুর পৌনে ১টায় পুলিশ মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী সাংবাদিকদের অভিযানের নাম বলেন।

পুলিশের মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী সাংবাদিকদের বলেন, আপনাদেরকে প্রাথমিকভাবে একটু ধারনা দিচ্ছি। এখানে একাধিক জঙ্গি অবস্থান করছে। আমাদের অভিযানের প্রটোকল অনুযায়ী আমাদের অপারেশন চলছে। ভেতরে অবস্থানকৃতরা কিছুক্ষণ পর পর থেমে থেমে গুলি বর্ষণ করছে। আমরাও করছি। আশা করছি আমরা নির্দিষ্ট সময়ের মধ্যে অভিযান শেষ করতে পারবো। এই অভিযানটির নাম দেওয়া হয়েছে ‘গর্ডিয়ান নট’ (জটিল গেরো)।

তিনি আরো বলেন, আমাদের অভিযানটি এখনো চলমান। কখন শেষ হবে তা এখনই বলতে পারছি না। শেষ হলে আপনাদের বিস্তারিত বলতে পারব।

তাদের কাছে কি ধরনের অস্ত্র ও বিস্ফোরক রয়েছে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কতজন জঙ্গি আছে তা আমরা নিশ্চিত নই, তবে একাধিক জঙ্গি অবস্থান করছে বলে নিশ্চিত হওয়া গেছে। আমরা প্রটোকল অনুযায়ী এই অভিযান শেষ হলে তারপর অপর জঙ্গি আস্তানায় অভিযান চালাবো। আপাতত আমাদের কোনো সদস্য এখনো হতাহত হয়নি। তবে তাদের কি অবস্থা তা অভিযান শেষ না হওয়া পর্যন্ত বলা যাবে না। আমি আপাতত চলে যাচ্ছি আবার আসব। প্রধানমন্ত্রী সৌদি আরব যাবেন এজন্য তাকে বিদায় জানাতে আমাকে বিমানবন্দর যেতে হচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত সন্দেহভাজন জঙ্গিদের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর পাল্টাপাল্টি গোলাগুলি চলছিল। এ ছাড়া জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা দুটি বাড়ির আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

এ অভিযান পরিচালনার জন্য কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com