1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
গোবিন্দগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী নাজমুল ইসলাম লিটন নির্বাচনী প্রচারনায় শীর্ষে - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ?

গোবিন্দগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী নাজমুল ইসলাম লিটন নির্বাচনী প্রচারনায় শীর্ষে

  • Update Time : বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮
  • ১৯১ Time View

আরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ আগামী একাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ আসনে নৌকা প্রতিকে নির্বাচনী প্রচারনায় এগিয়ে আছেন আলহাজ্ব নাজমুল ইসলাম লিটন। নির্বাচনকে ঘিরে উত্তরবঙ্গের প্রবেশদ্বার গোবিন্দগঞ্জ পৌর শহর ও গ্রামের মূল পয়েন্ট গুলোতে ঝুলছে নাজমুল ইসলাম লিটনের সমর্থনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ উপজেলা ও ১ টি পৌরসভাসহ ১৭ টি ইউনিয়নের নেতাকর্মিদের ছবি সংবলিত রঙ-বেরঙের বিলবোর্ড, ব্যানার-ফেষ্টুন। এছাড়াও তার সমর্থকদের মধ্যে অরাজনৈতিক বিভিন্ন শ্রেণী পেশাজীবির ভিড় সবার নজর কেড়েছে। সাড়া পড়েছে শহর-গঞ্জ ছাড়িয়ে প্রত্যন্ত গ্রামাঞ্চলেও লিটনের সমর্থিত সর্বস্তরের ভোটারদের মাঝে। উপজেলার বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে সাধারণ ভোটারদের সাথে আলাপ করলে তারা জানান, সাদা মনের বিনয়ী দেশ বান্ধব একজন মানুষ নাজমুল ইসলাম লিটন। সাধারণ মানুষের সাথে যেন তার আত্মার যোগসূত্র রয়েছে নয়তো এতো জনপ্রিয়তা কোন রাজনৈতিক নেতার থাকা অসম্ভব। এ বিষয়ে নাজমুল ইসলাম জানান, জনগন ও দলীয় নেতাকর্মিদের প্রবল উৎসাহ ও অনুরোধে আওয়ামী লীগের মনোনয়নে প্রার্থীতা হওয়ার ইচ্ছা আছে এবার একাদশ এই সংসদ নির্বাচনে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন বাস্তবায়নে জনগনের দাড় প্রান্তে থেকে গোবিন্দগঞ্জ উপজেলার অবহেলিত এলাকার চিত্র বদলে দিতেই আমার মনোনয়ন প্রত্যাশী হওয়া। খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী লীগের রাজনীতিতে গোবিন্দগঞ্জ উপজেলার সবচেয়ে ত্যাগী নেতাদের নিয়ে দীর্ঘ দিনের পথচলা তরুন এই সাবেক ছাত্রলীগ নেতার। রাজনৈতিক জনপ্রিয়তার বিরাট একটি কেন্দ্র । দল বল নির্বিশেষে অরাজনৈতিক ভাবেও তার গ্রহণযোগ্যতা জনপ্রিয়তার শীর্ষে। ৮০ দশকের এই তুখোর ছাত্র নেতা বঙ্গবন্ধুর আদর্শ বুকেধারন করে কলেজ ছাত্রলীগের মাধ্যমে আওয়ামী লীগের রাজনীতি শুরু। তিনি এখন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক। মনোনয়ন প্রসঙ্গে জানতে চাইলে লিটন বলেন, সারা উপজেলার মানুষ দুঃশাসন থেকে মুক্তি পেতে নৌকায় ভোট দেওয়ার জন্য উৎফুল্ল হয়ে আছে। কবে তারা ভোট কেন্দ্রে যাবে। লিটন তার রাজনৈতিক জীবনের বাহিরেও বিভিন্ন সামাজিক অরাজনৈতিক সংগঠন, মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানসহ সাংস্কৃতিক ও ব্যাবসায়ীক সংগঠনের পৃষ্ঠপোষকতায় বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে সমাজ সংস্কারে উদাহরণ সৃস্টি করেছেন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com