1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
'বিএনপিতে যোগ্য লোক নেই বলেই ড.কামাল হোসেনকে বেছে নিয়েছে' - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

‘বিএনপিতে যোগ্য লোক নেই বলেই ড.কামাল হোসেনকে বেছে নিয়েছে’

  • Update Time : শনিবার, ২০ অক্টোবর, ২০১৮
  • ১৭১ Time View

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি একটা দৈন্যতায় ভোগা দল। যোগ্য কোন লোক নেই বলেই ড.কামাল হোসেনের মতো একজন দল ত্যাগকারী নেতাকে বেছে নিয়েছে। যিনি কখনো সরাসরি নির্বাচনে নির্বাচিত হতে পারেননি।

শনিবার বেলা ১১টায় ভোলা সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, নির্বাচন বানচাল করার ক্ষমতা কারোর নাই। তাদের যে ঐক্যজোট ৭ দফ দিয়েছে তার সব কয়টি সংবিধান পরিপন্থী। কোনটাই গ্রহণযোগ্য নয়। শুধু একটা দফা দেয়ার বাকি ছিলো, আমাদের হাতে ক্ষমতা দিয়েদেন।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর ছেড়ে দেয়া আসন থেকে ড.কামাল হোসেন নির্বাচিত হয়েছিলেন। ২ বার এমিপ হয়ে ছিলেন, বঙ্গবন্ধুর আসন থেকে। আমরা তাকে ৮৬ সালে মনোনয়ন দিয়েছিলাম। তিনি হেরে গেছেন কিন্তু আমরা জিতেছি। ৯১ সালে মনোনয়ন দিয়েছিলাম, আবার তিনি হেরে গেছেন। কিন্তু আমরা ২টি আসনে জিতেছি।

বাণিজ্যমন্ত্রী বলেন, এখন তিনি জোট করেছেন তাদের সাথে যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। জোট করেছে তাদের সাথে যারা ২১ আগস্ট ২৪ জনকে হত্যা করেছে। জোট করেছে তাদের সাথে যাদের বিচারে যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে, ফাঁসির হুকুম হয়েছে তাদের সাথে। জোট করেছে তাদের সাথে যারা ৭১ সনে স্বাধীনতা বিরোধী মা বোনের ইজ্জত লুটেছে।  তাদের কোন লক্ষ্য নাই, উদ্দেশ্য নাই।

ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক খাদিজা আক্তার স্বপ্নার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মমতাজ বেগম, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু প্রমুখ। পরে খাদিজা আক্তার স্বপ্নাকে আহবায়ক ও নাজনিন আক্তার রুমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট ভোলা জেলা যুব মহিলা লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com