1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বিএনপি জানে আন্দোলন করে সরকারকে বিব্রত করতে পারবে না: হানিফ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

বিএনপি জানে আন্দোলন করে সরকারকে বিব্রত করতে পারবে না: হানিফ

  • Update Time : শনিবার, ২০ অক্টোবর, ২০১৮
  • ২১৯ Time View

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি নিজেও জানে তারা আন্দোলন করে এই সরকারকে বিব্রত করতে পারবে না। এই ঐক্যফ্রন্ট হলো তাদের রাজনীতির চরম দেউলিয়াত্বের প্রমাণ। এই ঐক্য নীতিহীন ও আদর্শহীনদের ঐক্য, এ নিয়ে দেশবাসী বা আওয়ামী লীগ কিছু ভাবছে না।
আজ শনিবার দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ বলেন, ঐক্যজোটের নেতারা জানে জনসমর্থন নিয়ে তাদের রাষ্ট্র ক্ষমতায় যাবার সুযোগ নেই, তাই তারা বিদেশীদের কাছে ধর্না দিয়েছেন। তাদের লক্ষ্য হচ্ছে বিদেশীদের সমর্থন নিয়ে দেশের মধ্যে উদ্বুদ্ধ পরিস্থিতি তৈরি করে ফায়দা লুটা।
হানিফ বলেন, আমাদের পরিষ্কার কথা আর কোনও ধরনের অরাজকতা এদেশের জনগণ মেনে নেবে না। সরকার এসব বরদাস্ত করবে না। যেকোনো ধরনের নাশকতা ও সন্ত্রাসমূলক কর্মকাণ্ডকে সরকার খুব শক্ত হাতেই দমন করবে।
এসময় সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা নিয়ে হানিফ বলেন, ওই জনসভার অনুমতি দিয়েছে কিনা বা দেবে কিনা তা বলতে পারে আইনশৃঙ্খলা বাহিনী। এর সঙ্গে সরকার বা আওয়ামী লীগের কোনও সম্পর্ক নেই।
এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকুজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com