1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ছেলেকে সেঞ্চুরি উৎসর্গ করলেন ইমরুল - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

ছেলেকে সেঞ্চুরি উৎসর্গ করলেন ইমরুল

  • Update Time : রবিবার, ২১ অক্টোবর, ২০১৮
  • ১৯৯ Time View
জিম্বাবুয়ে, বাংলাদেশ, ইমরুল কায়েস, আরটিভি অনলাইন, Bangladesh, Imrul Kayes, RTV ONLINE

শুরু থেকেই বিপর্যয়। সেটি সামলে ক্ষণিকের জন্য ঘুরে দাঁড়ানো তো আবার উইকেট দিয়ে সেই আগের অবস্থায় ফিরে যাওয়া। ঘরের মাঠ, চেনা উইকেটেও এমন ভরাডুবি টাইগারদের ব্যাটিংয়ে।
গতকাল শনিবার সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মুর্তজার বলা কথাটাই তাহলে মিলে গেল। মিরপুরের উইকেট ক্ষণে ক্ষণে বদলায়। শুরু থেকেই ইমরুল কায়েসের কি নিখুঁত ব্যাটিং কিন্তু বাকিরা উইকেট দিয়ে এসেছেন নিয়মিত বিরতিতে। লিটন দাস বিদায় নেন দলীয় ১৬ রানের মাথায় ১৪ বলে চার রান করে। এরপর অভিষিক্ত ফজলে রাব্বি ফেরেন শূন্য রানে।

ইমরুল-মুশফিক জুটি রান তুলছিলেন ঠিকঠাক কিন্তু এগোতে পারেনি বেশিদূর। মাভুতার বলে খেই হারালেন ১৫ রানের মাথায়। মুশফিকের বিদায়ের পর মোহাম্মদ মিঠুন এসেও রান তুলছিলেন দ্রুত। এই তাড়াহুড়ো ব্যাটিংয়েই ঝামেলা পাকালো সেও। ৪০ বলে ৩৭ রান করে কাইল জার্ভিসের বলে তুলে দিলেন ক্যাচ।এরপর মাহমুদুল্লাহ শূন্য রানে আর মেহেদী হাসান মিরাজ হতাশায় ডোবালেন ১ রানে আউট হয়ে। ইমরুল অটল তার জায়গায়। শেষ পর্যন্ত লম্বা সময় ধরে ইমরুলকে সঙ্গ দিলেন মোম্মদ সাইফুদ্দিন। ইমরুল কায়েস তুলে নেন ক্যারিয়ারের তৃতীয় শতক। দুর্দান্ত ইনিংসটা উৎসর্গ করলেন নবজাতক ছেলে শুয়াইব বিন কায়েসকে। ১৪০ বলে করেন ১৪৪ রান করেছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান। ছিল ৬টি ছক্কা আর ১৩টি চার।দিনের শুরুটা হতাশায় শুরু হলেও ইমরুলের ব্যাটে ভর করে বড় স্কোর গড়ল বাংলাদেশ। ইমরুলের সঙ্গে জুটি গড়ে সাইফুদ্দিনও তুলে নেন ক্যারিয়ারের প্রথম অর্ধশতক।৫০ ওভার শেষে ৮ উইকেটে বাংলাদেশের সংগ্রহ ২৭১ রান। ইনিংসের শুরু থেকে শেষ পর্যন্ত প্রমাণ হল অধিনায়কের কথাটাই। মিরপুরের উইকেট ক্ষণে ক্ষণে বদলায়।বাংলাদেশ একাদশলিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ রাব্বি, মুশফিকুর রহিম, (উইকেটকিপার), মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম, অপু, মুস্তাফিজুর রহমান।জিম্বাবুয়ে একাদশ হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), কেফাস ঝুওয়াও, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর (উইকেটকিপার), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্রান্ডন মাভুতা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com