1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জনগণ কী চায় বুঝতে হবে: প্রধানমন্ত্রী - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

জনগণ কী চায় বুঝতে হবে: প্রধানমন্ত্রী

  • Update Time : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ১৪৩ Time View
জনগণ কী চায় বুঝতে হবে: প্রধানমন্ত্রী

জনগণ আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। সুতরাং জনগণের চাওয়া বুঝতে হবে।  কীসে জনগণের কল্যাণ সেটা অনুধাবন করতে হবে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আজ সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বরিশালের নবনির্বাচিত সিটি মেয়র ও কাউন্সিলরদের শপথ অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় ভোটারদের যথাযথভাবে মূল্যায়নের জন্য জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী।শুভেচ্ছা বক্তব্যে শেখ হাসিনা বলেন, গ্রামের মানুষ শহরের মতো সুযোগ-সুবিধা পাবে এটাই সরকারের লক্ষ্য।তিনি বলেন, জাতির পিতা দেশকে স্বাধীন করে দিয়েছেন। কিন্তু তার অবর্তমানে নানাবিধ সমস্যার মধ্যে দিয়ে বাংলাদেশকে অতিক্রম করতে হয়েছে। দারিদ্র দূরীকরণ, শিক্ষার হার বৃদ্ধি, আর্থ-সামাজিক উন্নয়ন, মানুষের জীবনযাত্রার মান উন্নয়নসহ নানা রকম চেষ্টা আমরা করে যাচ্ছি।  বাংলাদেশ এখন আর অবহেলিত কোনো দেশ নয়, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।উন্নয়নের নানা কর্মসূচি হাতে নিয়েছেন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, অনেক পরিকল্পনা আমরা হাতে নিয়েছি এবং সেগুলো বাস্তবায়ন করছি।ব্যাপকভাবে যাতে উন্নয়ন হয় তার ব্যবস্থা আমরা নিয়েছি। কাজেই সেদিকে লক্ষ্য রেখেই আপনাদের দায়িত্ব পালন করতে হবে, বলেন তিনি।  এ সময় উন্নয়নবাজেট যথাযথভাবে ব্যয় করতে মেয়র-কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান শেখ হাসিনা। একই সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত হয়ে মানুষের কল্যাণে কাজ করারও আহ্বান জানান তিনি।প্রধানমন্ত্রী বলেন, টানা ১০ বছর ক্ষমতায় থেকে জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। ত্যাগ স্বীকার করে দেশ দারিদ্র্যমুক্ত করা তার সরকারের লক্ষ্য। দারিদ্র্যের হার ২১ ভাগে নিয়ে এসেছি। যা ছিল ৪০ ভাগ। আজকে মানুষের মাথাপিছু আয় বেড়েছে।‘আমরা যারা রাজনীতি করি, তাদের সব সময় চিন্তা করতে হবে শুধু নিজের ভাগ্য গড়া না, তৃণমূল পর্যায়ে যে মানুষগুলো বাস করে তারা কি পেল, তাদের ভাগ্য কতটুকু পরিবর্তন করতে পেরেছি- সেটাই আমাদের লক্ষ্য হতে হবে।’আরও পড়ুন :

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com