1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
জয়ার ‘দেবী’ আলোচনায় - Swadeshnews24.com
শিরোনাম
ঈদে ইজি ফ্যাশনে নান্দনিক পাঞ্জাবি ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত?

জয়ার ‘দেবী’ আলোচনায়

  • Update Time : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
  • ১৭৮ Time View

নাজুক অবস্থা থেকে কিছুতেই বের হতে পারছে না দেশীয় চলচ্চিত্র শিল্প। যে সিনেমাটি মুক্তি পাচ্ছে সেই সিনেমাটিই পড়ে যাচ্ছে ফ্লপের তালিকায়। আর একের পর এক ফ্লপ হওয়ায় হতাশার সাগরে পড়ে সিনেমা নিমার্ণ থেকে সরে আসার সিদ্ধান্ত নিচ্ছেন নিমার্তারা। চলতি সপ্তাহে মুক্তি পাওয়া ‘নায়ক’ সিনেমাটি মুক্তির প্রথম দিনেই মুখ থুবড়ে পড়ায় খেই হারিয়ে ফেলেছেন সিনেমাটির নিমার্তা। সারাদেশের ৭০টিরও বেশি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। কিন্তু সরেজমিন এবং সিনেমা হল মালিকদের সঙ্গে কথা বলে জানা গেল, প্রত্যাশার চেয়েও অনেক কম ব্যবসা করছে ‘নায়ক’। সাধারণত মুক্তির প্রথম দুুদিন যেকোনো সিনেমাই হাউজফুল ব্যবসা করে, কিন্তু নায়কের ক্ষেত্রে দেখা গেল উল্টা চিত্র। প্রথমদিন শুক্রবার ঢাকা ও ঢাকার বাইরের অনেক সিনেমা হলেই দশর্ক উপস্থিতি ছিল তুলনামূলক অনেক কম। দশর্কদের দাবি, গল্প ভালো হলেও কেবলমাত্র সিনেমার শেষে নায়কের মৃত্যু আর নায়িকার বেঁচে থাকার বিষয়টা মেনে নিতে পারেনি তারা। তাছাড়া নায়ক বাপ্পীর অভিনয়ও ততটা ফুটিয়ে তুলতে পারেননি। তবে নতুন নায়িকা অধরার সাবলীল অভিনয়ের প্রশংসা করেছেন দশর্ক। দশের্কর সঙ্গে বিভিন্ন সিনেমা হলে গিয়ে দশের্কর সঙ্গে সিনেমাও দেখছেন অধরা। এতে আরও অভিনয় করেছেন মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়া, শিমুল খানসহ অনেকে।

এদিকে নায়কের ঠিক বিপরীত চিত্র দেখা দিয়েছে একইদিনে মুক্তি পাওয়া জয়া আহসানের ‘দেবী’ সিনেমাটিতে। মুক্তির আগেই আলোচনা ছড়ানো এই সিনেমাটি আলোচনার ধারা অব্যাহত রেখেছে। প্রথম দিনে রাজধানীর প্রেক্ষাগৃহগুলোতে দশের্কর উপচেপড়া ভিড় এবং অগ্রিম টিকিট কিনতে নাজেহাল হওয়ার চিত্র দেখা গেছে। ২৮টি পেক্ষাগৃহে মুক্তি পাওয়া দেবী প্রথম দুদিন ঢাকার প্রেক্ষাগৃহে হাউজফুল গেলেও ঢাকার বাইরের চিত্র ছিল একটু আলাদা। মফস্বলের সিনেমা হলে আহামরি সাড়া ফেলতে পারছে না। অনেকেই সিনেমাটিকে ‘ডাকর্’ বলে অভিযোগ করেছেন।

যারা সিনেমাটি দেখছেন, তারাই মুগ্ধতার কথা জানালেন। গল্প, চিত্রনাট্য নিমার্ণ এবং গানের পাশাপাশি জয়া আহসান এবং অনিশেষ আইচের অভিনয়েরও প্রশংসা করেছেন সুধীজন। কিন্তু কেবলমাত্র সুধীমহলেই নয়, সব ধরনের দশের্কর কাছে সিনেমাটিকে গ্রহণযোগ্য করে তোলার জন্য যারপরনাই ব্যস্ত হয়ে প্রেক্ষাগৃহগুলোতে ছুটে বেড়াচ্ছেন জয়া। প্রতিটি হলেই দশর্কদের সঙ্গে প্রাণখুলে কথা বলছেন জয়া আহসান সে সঙ্গে দশর্কদের সঙ্গে সেলফিও তুলেছেন তিনি। পাশাপাশি সবাইকে সিনেমা হলে এসে সিনেমাটি দেখার জন্য অনুরোধ করছেন জয়া।

উল্লেখ্য, দেবীর মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনায় এসেছেন জয়া। কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে এই ছবিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী আর রানু চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের, শবনম ফারিয়া প্রমুখ। সরকারি অনুদান ও সি-তে সিনেমার যৌথ প্রযোজনার ছবিটি নিমার্ণ করেছেন অনম বিশ্বাস।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com