1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কায় নিহত ২ - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

ট্রাকের পেছনে ট্রাকের ধাক্কায় নিহত ২

  • Update Time : মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
  • ২৬৬ Time View
মৃত্যু, সড়ক, দুর্ঘটনা, ট্রাক, নিয়ন্ত্রণহীন, Death, Road, Accident, Truck, Controlless, rtvonline

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় একটি ট্রাকের পেছনে আরেকটি ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন।মঙ্গলবার ভোর রাতে উপজেলার বড়তাকিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন একটি ট্রাকের চালক মো. জাহাঙ্গীর (৩৫) এবং তার সহকারী আব্দুর রশিদ (৩৫)।জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সার্জেন্ট সোহেল সরকার জানান, ভোররাতে চট্টগ্রামমুখী একটি ট্রাক পেছন থেকে আরেকটি ট্রাককে ধাক্কা দিলে হতাহতের এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ পরিচালনা করেন।মিরসরাই ফায়ার স্টেশনের কর্মকর্তা রবিউল আজম বলেন, বড়তাকিয় বাজার এলাকায় বালুবাহী একটি ট্রাক রাস্তার পাশে থামিয়ে চালক গাড়ি থেকে নামেন।এসময় দ্রুতগামী আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। তাতে পেছনের ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং তিনজন ভেতরে আটকে পড়ে।ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে চালক ও সহকারীকে মৃত অবস্থায় বের করে আনেন।বদরুল নামে আরেকজনকে আহত অবস্থায় উদ্ধার করে মাস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় বলেও রবিউল আজম জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com