1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
বরগুনায় ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির সহ-সভাপতিকে পিটিয়ে জখম - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

বরগুনায় ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির সহ-সভাপতিকে পিটিয়ে জখম

  • Update Time : সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮
  • ৪৯১ Time View

বরগুনা প্রতিনিধি : বরগুনায় পূর্ব শত্র“তার জের ধরে ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি ও সাধনা মৎস্যালয় আড়তের মালিক আঃ রহিম আকনকে (৩৫) পিটিয়ে মারাতœক ভাবে আহত করেছে মাছ বাজারের রাসেল পহলান (৩২) মাসুম পহলান (২৮)সহ তাদের সহযোগীরা । শনিবার (২৭ অক্টোবর) দিবাগত রাত অনুমানিক ৩টা ৫০মিনিটের সময় শহরের মাছ বাজারের সাধনা মৎস্যালয় আড়তে এ ঘটনা ঘটে । খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে মাসুম পহলান নামে ১জনকে আটক করে থানায় নিয়ে যায় এবং আহত রহিমকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। জানাগেছে রাসেল পহলান ও মাসুম পহলান আপন চাচাতো ভাই ,তারা বরগুনা মাছ বাজার সংলগ্ন সরকারি রাস্তার উপর কাঁচা বাজার ব্যবসায়ীদের কাছে অবৈধ ভাবে চট বিক্রি ও চাঁদাবাজী, অবৈধ বিদ্যূত বিক্রিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত । তাদের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ ও কিছুদিন আগে তাদের বিরুদ্ধে কাঁচা বাজার ব্যবসায়ীদের মানববন্ধনে নের্তৃত্ব দেয় রহিম আকন।এ কারণে তারা রহিমের উপর ক্ষুদ্ধ হয়ে তাকে বেশ কয়েক বার খুন জখমের হুমকিও দেয়। ঘটনার দিন শনিবার দিবাগত রাত আনুমানিক ৩টা ৫০মিনিটের সময় রহিমের সাধনা মৎস্যালয়ের সামনে মাছ নিয়ে এসেছি বলে ডাকাডাকি করে । ডাকাডাকি শুনে রহিম ঘুম থেকে উঠে দরজা খুললে কিছু বুঝে ওঠার আগেই ধাক্কা দিয়ে আড়তের মধ্যে রুপালী নামে এক অপরিচিত মহিলাকে ঢুকিয়ে রাসেল পহলান ,মাসুম ,বাজীব সহ আরো অজ্ঞাত পরিচয়ের ৪/৫জন মিলে রামদা ও কাঠের বাটাম দিয়ে আর্তকিতে হামলা চালায় রহিমের উপর। এতে তার দু হাতসহ সারা শরীরে মারাতœক জখম হয় । এ সময় তার আড়তে থাকা মাছ ক্রয়-বিক্রয়ের ২লাখ ৬৫হাজার টাকা তারা ছিনিয়ে নেয় । পরে আহত রহিমের ডাক চিৎকার ও থানায় ফোন করলে তাৎক্ষনিক ভাবে পুলিশ ঘটনা স্থলে এসে মাসুম নামে ১জনকে আটক করলে অন্যরা পালিয়ে যায় এবং আহত রহিমকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে । আহত মৎস্য আড়তদার রহিম প্রতিবেদকে জানান , মাছ বাজার সংলগ্ন কাঁচা বাজার ব্যবসায়ীদের কাছ থেকে অন্যায় ভাবে চাঁদা বাজির প্রতিবাদ করায় এবং তাদের বিরুদ্ধে কাঁচাবাজার ব্যবসায়ীদের মানববন্ধনে নের্তৃত্ব দেয়ায় রাসেল পহলান ,মাসুম ,রাজীব এবং তাদের সহযোগীরা আমাকে পিটিয়ে আহত করেছে । এ ঘটনায় পুলিশ মাসুমকে আটক করেছে। তার পরিবার থেকে আরও জানান, কর্তব্যরত চিকিৎসক রহিমকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রের্ফাড করেছে । মামলার প্রস্তুতি চলছে বলেও তার পরিবার জানায়। অপরদিকে বরগুনা থানার ওসি এস এম মাসুদুজ্জামান জানান ,অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এখনো মামলা হয়নি ।এ ঘটনায় মাসুম পহলান নামে ১জনকে থানায় নিয়ে আসা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com