1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
৮ তারিখ তফসিল ঘোষণা ইসির এখতিয়ার: এইচ টি ইমাম - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

৮ তারিখ তফসিল ঘোষণা ইসির এখতিয়ার: এইচ টি ইমাম

  • Update Time : বুধবার, ৭ নভেম্বর, ২০১৮
  • ১৭৩ Time View
৮ তারিখ তফসিল ঘোষণা ইসির এখতিয়ার এইচ টি ইমাম

৮ নভেম্বর তফসিল ঘোষণা নির্বাচন কমিশনের এখতিয়ার। তবে এ বিষয়ে আমাদের সমর্থন থাকবে। আমরা এগিয়ে নিতেও বলবো না, আবার পেছাতেও বলবো না। বললেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম।
বুধবার বিকেলে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এর আগে এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগের ১৬ সদস্যের প্রতিনিধি দল নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে সংলাপে বসে। নির্বাচন কমিশনের পক্ষে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা, অন্য চার কমিশনার ও ইসি সচিব হেলালুদ্দীন আহমদ অংশ নেন।
আওয়ামী লীগের ১৬ সদস্যের প্রতিনিধি দলের মধ্যে ছিলেন- সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান, উপদেষ্টা পরিষদ সদস্য ড. মসিউর রহমান, রশিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, রিয়াজুল কবীর কাওছার, গোলাম রাব্বানী চিনু, তানভীর ইমাম, ফজিলাতুন্নেছা বাপ্পী প্রমুখ।
এইচ টি ইমাম বলেন, নির্বাচন কবে হবে বা তফসিল ঘোষণা কখন হবে সেই এখতিয়ার কেবল নির্বাচন কমিশনের।আমরা ইসিকে বলেছি যে, এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে সমর্থন থাকবে।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে ইসি’র ওপর কোনো চাপ থাকবে না। নির্বাচন কমিশন স্বাধীনভাবে নির্বাচন পরিচালনা করতে পারবে।
প্রধানমন্ত্রীর রাজনৈতিক এই উপদেষ্টা বলেন, এ পর্যন্ত যে কয়েকটি রাজনৈতিক দল ইসির সঙ্গে সংলাপ করেছে তাদের মধে ঐক্যফ্রন্টের নেতারা ইসির ওপর নির্বাচন নিয়ে বেশি চাপ সৃষ্টি করেছে। যাদের মধ্য অনিবন্ধিত দলও ছিল। তাদের কেউ কেউ ইসির সঙ্গে অমার্জিত আচরণ করেছেন, আঙুল তুলে হুমকি দিয়েছেন।বাংলাদেশের জনগণ নির্বাচন কমিশনের প্রতি এ ধরনের আচরণ গ্রহণ করবে না, এর জবাব ভোটের মাধ্যমে দেবে।
এইচ টি ইমাম বলেন, ইভিএম ব্যবহারে ইসির সঙ্গে একমত আওয়ামী লীগ।ইসি চাইলে সিআরপি অনুযায়ী সেনা মোতায়েন করতে পারবে।
তিনি বলেন, বিদেশি পর্যবেক্ষককে অবশ্যই নিবন্ধিত হতে হবে।বিদেশ থেকে পর্যটক এসে নির্বাচন পর্যাবেক্ষণ করবেন তা হবে না। এই বিষয়টি নির্বাচন কমিশনকে বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com