1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
চাঁদা না দেয়ায় চালককে মারধর, ৪ ঘণ্টা সড়ক অবরোধ, পুলিশ কর্মকর্তা বরখাস্ত - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

চাঁদা না দেয়ায় চালককে মারধর, ৪ ঘণ্টা সড়ক অবরোধ, পুলিশ কর্মকর্তা বরখাস্ত

  • Update Time : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮
  • ১১৭ Time View

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব প্রান্তে পুলিশকে চাঁদা না দেয়ায় বকুল নামের এক ট্রাকচালককে নির্মমভাবে পিটিয়েছে পুলিশ। বিষয়টি জানাজানি হওয়ার পর ক্ষুব্ধ ট্রাক ও বাস শ্রমিকরা সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত চার ঘণ্টা সেতু সড়ক অবরোধ করে রাখে। সরজমিন জানা যায়, বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে থানার এসআই নুরে আলমের নেতৃত্বে ভোর সাড়ে ৫টার দিকে একদল পুলিশ সদস্য দায়িত্ব পালন করছিল। এ সময় নুরে আলম বকুল নামের এক ট্রাকচালকের কাছে ৫শ’ টাকা চাঁদা দাবি করে। কিন্তু সে তা দিতে অস্বীকার করায় এসআই নুরে আলম তাকে নির্মমভাবে আঘাত করে। এতে তার চোখের নিচে ফেটে রক্তক্ষরণ হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর ক্ষুব্ধ ট্রাক ও বাস শ্রমিকরা সেতু সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শরীফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিঞা, কালিহাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাসুদুর রহমান মনিসহ অন্যান্য কর্মকর্তা ও টাঙ্গাইল জেলা শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক বালা মিঞাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও শ্রমিক সংগঠনের নেতারা।
পরে ওই পুলিশ সদস্যের সাময়িক বরখাস্ত ও দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাসে অবরোধ তুলে নেয় শ্রমিকরা। সকাল ১০টার দিকে যান চলাচল শুরু হলেও দীর্ঘ গাড়ির সারির কারণে ধীরগতিতে চলছে যানবাহন। টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিঞা বলেন, ওই পুলিশ সদস্যকে তাৎক্ষণিক সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে আইনি প্রক্রিয়া অনুসরণ করে তাকে চূড়ান্তভাবে বরখাস্ত করা হবে। ওই ট্রাকচালকের চিকিৎসার ব্যয়ভার বহন করার ঘোষণা দিয়ে তিনি বলেন টাঙ্গাইল জেলার সীমানায় কোনো পুলিশ সদস্য আর কখনোই চাঁদাবাজির নামে হয়রানি করবে না। এরপরেও যদি কোনো সদস্য এমন ঘটনা ঘটায় তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com