1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
উৎসব শেষ হয়নি কলকাতার - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

উৎসব শেষ হয়নি কলকাতার

  • Update Time : বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮
  • ১৪০ Time View

কলকাতায় গত অক্টোবর মাসে বড় উৎসব দুর্গাপূজা গেল। তারপর দেওয়ালি। সব উৎসবেই জমজমাট আয়োজনে মেতেছিল ‘সিটি অব জয়’খ্যাত ভারতের কলকাতা। দুর্গাপূজা আর দেওয়ালি চলে গেলেও শহরজুড়ে রেখে গেছে তার ছায়া। উৎসব ঘিরে ব্যানার–ফেস্টুন তো আছেই, কিছু কিছু জায়গায় অস্থায়ী পূজামণ্ডপের অস্তিত্ব জানান দিচ্ছে, এখনো গত হইনি।

এই উৎসবের পরই কলকাতায় শুরু হয়েছে ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব–২০১৮। এই উৎসবকে ঘিরে শহরজুড়ে লাগানো হয়েছে নানা রঙের ব্যানার, ফেস্টুন ও তোরণ। বেশির ভাগেই রয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছবি। যাঁর কল্যাণে শহরে বছর বছর এত বড় চলচ্চিত্র উৎসব হচ্ছে, তিনি উৎসবের বড় ‘মডেল’ হবেন, এটাই তো স্বাভাবিক।

আজ বুধবার সকালে নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নেমে ধর্মতলার দিকে যেতে যেতে চোখে পড়ল এসব। বাসে বসে কথা হয় তেঘরিয়ার তরুণী পলিনের সঙ্গে। বললেন, ‘এ শহর যেকোনো উপলক্ষ পেলেই উৎসবে মাতে। এবারও তেমনটাই হয়েছে।’ নিজে সিনেমার পোকা না হলেও প্রতিবছর আয়োজিত এই উৎসবের ভেনুগুলোয় ঢুঁ মারেন পলিন।

১০ নভেম্বর থেকে শুরু ২৪তম কলকাতা চলচ্চিত্র উৎসব–২০১৮। এবার উৎসবে কলকাতার ১৬টি ভেন্যুতে ৭০টি দেশের ১৭০টি চলচ্চিত্র প্রদর্শিত হচ্ছে। উৎসবের ফোকাস কান্ট্রি অস্ট্রেলিয়া।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com