1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কারাকর্তৃপক্ষের অবহেলা ও সরকারের নির্যাতনেই মৃত্যুবরণ করেছেন তামিম-নজরুল - Swadeshnews24.com
শিরোনাম
গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী

কারাকর্তৃপক্ষের অবহেলা ও সরকারের নির্যাতনেই মৃত্যুবরণ করেছেন তামিম-নজরুল

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ২২৮ Time View

কারাকর্তৃপক্ষের অবহেলা ও সরকারের নির্যাতনেই ছাত্রদল নেতা আবদুল্লাহ আল তামিমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেছেন, কারাগারে মৃত্যুবরণ করেছেন জাতীয়তাবাদী ছাত্রদল তেজগাঁও থানা শাখার নেতা আবদুল্লাহ আল তামিম। তিন মাস আগে গ্রেপ্তার হওয়ার তামিম বুধবার গাজীপুর কারাগারে মৃত্যুবরণ করেন। কারা কর্তৃপক্ষের অবহেলা ও সরকারের নির্যাতনেই তার মৃত্যু হয়েছে। তিনি বলেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারী প্রহসনের নির্বাচনের মাধ্যমে জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করার পর এবছর আরেকটি প্রহসনের নির্বাচন করতে বর্তমান আওয়ামী ভোটারবিহীন সরকার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করার মহাতৎপরতা চালাচ্ছে। ভীষণ অসুস্থ হলেও জেলখানায় তিলে তিলে শেষ করার জন্য বিএনপির নেতাকর্মীদের কোন চিকিৎসা দেয়া হয় না। এভাবে চিকিৎসা না পাওয়ায় আওয়ামী শাসনামলে বিএনপির তৎকালীন ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি নাসির উদ্দিন আহমেদ পিন্টুসহ বিএনপির অনেক নেতাকর্মীর জেলখানায় করুণ মৃত্যু হয়েছে। তারই ধারাবাহিকতায় বুধবার গাজীপুর কারাগারে এই ধরণের নির্মম ও করুণ মৃত্যুর আরেকজন শিকার হলো তেজগাঁও ছাত্রদলের নেতা আবদুল্লাহ আল তামিম।জেলখানায় আবদুল্লাহ আল তামিমের মৃত্যুতে আমি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি, তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান তিনি। নজরুল ইসলাম খান বলেন, কয়েকদিন ধরে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরস্থ বাসা সার্বক্ষনিক ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। মির্জা আব্বাসের বাসায় ঢোকা ও বেরুনোর সময় নেতাকর্মীদেরকে লাগাতার গ্রেপ্তার করছে আইনশৃঙ্খলা বাহিনী। পল্টন ও শাহবাগ থেকে কমপক্ষে ৫০-৬০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানাচ্ছি।

নজরুল ইসলাম খান বলেন, বুধবার তজুমুদ্দিন উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রমের পক্ষে মনোনয়নপত্র জমা দিয়ে ফিরে আসার সময় বিএনপি নেতাকর্মীদের ওপর আওয়ামী লোকজন হামলা চালায়। এতে কয়েকজন আহত হয়। বিএনপির দলীয় কার্যালয়ে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে করে। পরে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তা-ব চালায় পুলিশ ও আওয়ামী লীগের কর্মীরা। এছাড়া তজুমুদ্দিন থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদত পাটোয়ারীকে বুধবার মধ্যরাতে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। নজরুল ইসলাম খান বলেন, জাতীয় নির্বাচন উপলক্ষে সারাদেশের ন্যায় নরসিংদীতেও নির্বাচনী আচরণবিধি তোয়াক্কা করছে না সরকার দলীয় প্রার্থীরা। বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা সভাপতি খায়রুল কবির খোকনের নামে মিথ্যা মামলা দায়ের করে তাকে নির্বাচন থেকে দুরে রাখার ষড়যন্ত্র চলছে। তিনি আদালতে গেলে তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঢাকা মহানগর উত্তরের আদাবর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামালকে বুধবার রাতে সাদা পোশাকধারীরা তুলে নিয়ে গেলেও তার কোন হদিস দিচ্ছে না। বিষয়টি চলমান গুম ও অদৃশ্য করারই ধারাবাহিকতা। আমরা অবিলম্বে কামালকে সুস্থ অবস্থায় তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জোর দাবি জানাচ্ছি। তিনি বলেন, হাতিরঝিল থানা মহিলা দলের সভাপতি সালমা কামালের বাসায় তল্লাশীর নামে ব্যাপক ভাংচুর চালিয়েছে পুলিশ। ঢাকা-১২ আসনে বিএনপিসহ বিরোধী দলীয় প্রত্যেক নেতাকর্মীর বাড়ীতে বাড়ীতে তল্লাশীর চালানো হচ্ছে। তেজগাঁও থানা বিএনপি ও অঙ্গদলের অন্তত ১০জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নজরুল ইসলাম খান বলেন, সরকারের অবসরপ্রাপ্ত উপ-সচিব নিয়ামত উল্লাহ ভূঁইয়াকে এক ঘন্টা কথা বলার নাম করে গত মঙ্গলবার রাত ১০টায় র‌্যাব-২ অফিসে নিয়ে যাওয়া হয়। দুই দিন নিখোঁজ রাখার পর বর্তমানে তাকে আইসিটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। নিয়ামত উল্লাহ বিএনপির নির্বাচনী টিমে কাজ করেন বলেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই মামলায় জড়ানো হয়েছে। আমরা নিয়ামত উল্লাহ ভূঁইয়ার বিরুদ্ধে দায়েরকৃত আইসিটি মামলা প্রত্যাহার ও অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবি জানাচ্ছি। নজরুল ইসলাম খান বলেন, কুমিল্লা-৬ আসনে বিএনপি মনোনীত প্রার্থীর নমিনেশন পেপার জমা দেয়ার সময় উপস্থিত নেতাকর্মীদের ওপর হামলায় চালায় সরকার সমর্থকরা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com