1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
হবু স্বামী পোস্ট করেছেন রাখির কৌমার্য্যের সার্টিফিকেট - Swadeshnews24.com
শিরোনাম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ তালিকা দিতে না পারলে ফখরুলকে ক্ষমা চাইতে বললেন ওবায়দুল কাদের প্রকাশিত হলো দিদারের ‘বৈশাখ এলো রে এলো বৈশাখ’ আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি: রিজভী হৃদয় খানের সঙ্গে জুটি ন্যান্সিকন্যা রোদেলার শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না: বুবলী শাকিবের এমন সময় আমাদেরও ছিল: ওমর সানী কত টাকা সালামি পেলেন জায়েদ খান, দিতে হলো কত লাখ? শাকিব খানের সঙ্গে বিয়ে,দেনমোহর, বিচ্ছেদসহ নানা বিষয় নিয়ে মুখ খুললেন বুবলী দেশের আকাশে চাঁদ দেখা যায়নি, বৃহস্পতিবার ঈদ বাড়তি ভাড়া চাওয়ায় ‘যাত্রীদের মা’র’ধরে’ বাসচালক ও হেলপার নি’হ’ত ওমরাহ পালনে সৌদি আরবে সাকিব ‘শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ হয়নি’ কেন নিপুণের প্যানেলে নির্বাচন করছেন জানালেন হেলেনা জাহাঙ্গীর তসিবা’র ঈদ ধামাকা “জানু স্বামী”

হবু স্বামী পোস্ট করেছেন রাখির কৌমার্য্যের সার্টিফিকেট

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮
  • ২২৩ Time View

বলিউডের বিস্ফোরক অভিনেত্রী রাখি সাওয়ান্ত বিয়ে করতে চলেছেন। বিয়ের কার্ড বিলি করা শুরু হয়েছে। আর এই খবরে সোস্যাল মিডিয়াতে চলছে জোর চর্চা। সদ্য প্রকাশ্যে এসেছে সেই বিয়ের কার্ড। রাখি বিয়ে করছেন দীপক কালালকে। বুধবার নিজের ইন্স্টাগ্রাম অ্যাকাউন্টে রাখি সেই কার্ডটি পোস্টও করেছেন। সেই কার্ডের তথ্য অনুযায়ী, ৩১শে ডিসেম্বর চার হাতের মিলন হচ্ছে। ৫ টা ৫৫ মিনিটে হবে সেই বিয়ের অনুষ্ঠান।তবে দেশের সব নজরদারি থেকে অনেক দূরে লস অ্যাঞ্জেলসে বসবে সেই বিয়ের আসর। বিয়ের খবর প্রকাশ্যে আসার পর সংবাদ মাধ্যমকে রাখি বলেছেন, হ্যাঁ, ৩১শে ডিসেম্বরই আমি বিয়ে করছি। বলিউডের সবাই এক এক করে বিয়ে করে ফেলছে। তাই আমি ভাবলাম, বিয়ের এটাই সেরা সময়। দীপক নিজের হাতেই বিয়ের সব ব্যবস্থাপনা করছেন বলেও জানিয়েছেন। অনেকের মতে, রাখি সব সময়ই চমক দিতে ভালোবাসেন। যেমন ভালোবাসেন বিতর্ক। আর তাই বলিউডের তিন তিনটি সাড়াজাগানো বিয়ের খবর নিয়ে যেভাবে সকলে মেতে ছিলেন সেখানে রাখির উপস্থিতি ছিল না বললেই চলে। আর তাই নিজের বিয়ের খবর দিয়ে আবার প্রচারে ফিরে আসতে চেয়েছেন তিনি। কিন্তু রাখির গলায় মালা পরাতে চলেছেন যে ভাগ্যবান তার পরিচয় কি, তা নিয়েও সোস্যাল মিডিয়ায় চর্চা হচ্ছে। জানা গেছে, দীপক কালাল আসলে ইন্টারনেট সেনসেশন। অদ্ভুত সব ভিডিও পোস্ট করে রাতারাতি সোস্যাল মিডিয়ার লোকজনদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। বাংলাদেশ এবং পাকিস্তানেও বিপুল জনপ্রিয়তা রয়েছে দীপক কালালের। কমিক টাইমিংয়ের জন্য প্রশংসিত দীপককে কিছু দিন আগে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এ দেখা গিয়েছিল। কখনও অ্যাডাল্ট ভিডিও, কখনও আবার হাস্যকর সব সাজগোজে ভিডিও পোস্ট করতে দেখা যায় তাকে। জনপ্রিয় হওয়ার আগে পুণের একটি হোটেলে রিসেপশনিস্টের কাজ করতেন দীপক। আর্থিক অনটনের কারণে দশম শ্রেণির পর আর পড়াশোনা করা হয়নি। পরে হোটেল ম্যানেজমেন্টের কোর্স করেন দীপক কালাল। এ বছরের অক্টোবরেই দীপক রাখিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তিনি নিজেই ইন্স্টাগ্রামে লিখেছেন, বিষয়টি এত দ্রুত এগিয়ে যাবে তা তিনি ভাবেন নি। তবে হবু বর রাখির মতোই সাড়া ফেলে দিয়েছেন হবু স্ত্রীর কৌমার্য্যের সার্টিফিকেট সোস্যাল মিডিয়ায় পোস্ট করে। দীপক সেই সার্টিফিকেট পোস্ট করে লিখেছেন, আমি তোমাকে নিয়ে খুব গর্বিত বোধ করছি। তুমি একেবারে পবিত্র। সার্টিফিকেটটিতে লেখা রয়েছে, রাখি সামনে এবং পেছন থেকে পুরোপুরি ভার্জিন। রাখি এবং দীপকের ভক্তরা অবশ্য তাদের বিয়ের খবর সত্যি বলেই দাবি করছেন। রাখি-দীপকের বিয়ে নিয়ে তারা বেশ এক্সাইটেড। সোশ্যাল মিডিয়ায় দু’জনকে উইশ করা শুরু হয়ে গিয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com