1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
লালমোহনে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন - Swadeshnews24.com
শিরোনাম
ভারতীয় পণ্য বর্জনের বিষয়ে যে সিদ্ধান্ত বিএনপির প্রতিটা নিঃশ্বাস যেন খুঁজছে তোমায়: পূজা চেরি প্রযোজককে এসিড নিক্ষেপের হুমকি, চিত্রনায়িকা পলির বিরুদ্ধে জিডি ছেলেদের সৌন্দর্য কিসে, জানালেন জায়েদ নিপুণের আবেদনে পেছাল ভোটের তারিখ, অসন্তুষ্ট মিশা ফরজ গোসল না করে সেহরি খেলে কি রোজা হবে? ৫৬ সেকেন্ডের ভিডিও, কোন সম্পর্কের ইঙ্গিত দিলেন বুবলী-রাজ রোজা রাখলে পাবেন ৫ উপকার ‘রিয়াজ এখন নিপুণের চামচা হয়ে গেছে, এটা খুব কষ্টের’ মধ্যবর্তী নির্বাচন প্রশ্নে যা বললেন ওবায়দুল কাদের বেশি কথা বললে সব রেকর্ড ফাঁস করে দেব: পররাষ্ট্রমন্ত্রী ‘খালেদা জিয়া একজন প্রকৃত মুক্তিযোদ্ধা’ রিজভীর ভারতীয় চাদর ছুড়ে ফেলা নিয়ে যা বললেন ওবায়দুল কাদের বুর্জ খলিফায় শাকিবের সিনেমার প্রচারে ব্যয় কত? বুবলী-পরীমনির দ্বন্দ্বের মাঝে অপু বিশ্বাসের রহস্যময় স্ট্যাটাস

লালমোহনে আ’লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

  • Update Time : সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮
  • ১৬৭ Time View

তানজিল,স্বদেশনিউজ২৪ঃ ভোলার লালমোহনে বিএনপির প্রার্থী মেজর হাফিজের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভোলা-৩ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নুরনবী চৌধুরী শাওন।

শনিবার দুপুর লালমোহন আওয়ামীলীগ কার্যলয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে নুরনবী চৌধুরী শাওন বলেন, মেজর হাফিজ দীর্ঘ দশ বছর ধরে এলাকায় না এসে ঢাকায় বসে আমার বিরুদ্ধে মিথ্যাচার করে বেড়াচ্ছে। তার পরাজয় ভেবেই তিনি এই ধরনের কার্যক্রম করছেন।

এসময় তিনি বলেন, মেজর হাফিজ মূলত এলাকায় আসেনা অভ্যন্তরীন কোন্দলের কারনে। তার দলীয় নেতাকর্মীরা মাঠে না থাকায় তিনি এই ধরনের অপপ্রচার চালাচ্ছেন।
তিনি ২৩ বছর শাসন আমলে এলাকায় উন্নয়ন না করে মানুষকে শাসনের নামে শোষন করেছেন। তিনি বিভিন্ন বাহিনী বানিয়ে এলাকার সংখ্যালগু সম্প্রদায়ের মানুষকে অন্যায় অত্যাচার করে বেড়িয়েছেন। আর এই সন্ত্রাসীর জনপথকে আমি র্দীঘ দশ বছরে শান্তির জনপথ হিসাবে গড়ে তুলেছি। তাই এখন এলাকায় না এসে বিভিন্ন সামাজিক মাধ্যমে মিথ্যাচার করে বেড়াচ্ছেন।

এসময় তিনি আরো বলেন, আমরা সকল দলের অংশ গ্রহনে সুষ্ঠ শান্তিপূর্ণ নির্বাচন করতে আমরা বদ্ধ পরিকল্পিত। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে লালমোহন-তজুমদ্দিনের মানুষ বিপুল ভোটের মাধ্যমে আওয়ামীলীগ কে বিজয় করবেন। এসময় উপস্থিত ছিলেন- লালমোহন উপজেলার চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক বজলুর রহমান, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com