1. ccadminrafi@gmail.com : Writer Admin : Writer Admin
  2. 123junayedahmed@gmail.com : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর : জুনায়েদ আহমেদ, সম্পাদনায়-আরজে সাইমুর
  3. swadesh.tv24@gmail.com : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম : Newsdesk ,স্বদেশ নিউজ২৪.কম
  4. swadeshnews24@gmail.com : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর: : নিউজ ডেস্ক, স্বদেশ নিউজ২৪.কম, সম্পাদনায়-আরজে সাইমুর:
  5. hamim_ovi@gmail.com : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান : Rj Rafi, সম্পাদনায়- সাইমুর রহমান
  6. skhshadi@gmail.com : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান: : শেখ সাদি, সম্পাদনায়-সাইমুর রহমান:
  7. srahmanbd@gmail.com : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান : এডমিন, সম্পাদনায়- সাইমুর রহমান
  8. sumaiyaislamtisha19@gmail.com : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান : তিশা, সম্পাদনায়-সাইমুর রহমান
কিশোরগঞ্জ -৬ আসনে বিএনপির পথসভায় পুলিশের হামলায় প্রার্থীসহ ৪০জন আহত। - Swadeshnews24.com
শিরোনাম
সোনার দাম আরও কমল রাজধানীতে পানি, স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট সিনেমা হলে দেওয়া হচ্ছে টিকিটের সঙ্গে ফ্রি বিরিয়ানি ঢাকায় বড় জমায়েত করতে চায় বিএনপি ১৫ বছর পর নতুন গানে জেনস সুমন যশোরে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল প্যানেলের জয়লাভ গোবিন্দগঞ্জে অটোচালক দুলা হত্যার মূল আসামি আটক চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শুরু পলাশবাড়ীতে উপজেলা নির্বাচনে অনলাইন মনোনয়নপত্র দাখিলের বিষয়ে সম্ভাব্য প্রার্থীদের সাথে মতবিনিময় ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে পদক্ষেপ নিলেই বিএনপি বলে বিরোধীদল দমন’ এবার বুবলী-শাকিবের ‘কোয়ালিটি টাইম’ নিয়ে মুখ খুললেন অপু বাংলাদেশের সফলতা চোখে পড়ার মতো: সিপিডির রেহমান সোবহান

কিশোরগঞ্জ -৬ আসনে বিএনপির পথসভায় পুলিশের হামলায় প্রার্থীসহ ৪০জন আহত।

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ৩৪৬ Time View


আশরাফুল আলম,কিশোরগঞ্জ প্রতিনিধি ||
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপির নির্বাচনী পথসভায় পুলিশের হামলা ও লাঠিচার্জে কিশোরগঞ্জ-৬, ভৈরব-কুলিয়ারচর আসনের বিএনপি প্রার্থী মো: শরীফুল আলমসহ ৪০জন নেতাকর্মী আহত হয়েছেন বলে বিএনপির অভিযোগ। বুধবার সন্ধায় উপজেলার উসমানপুর ইউনিয়নের চৌমুড়ী বাজারে এ হামলার ঘটনা ঘটে। গ্রেফতার আতংকে আহত নেতাকর্মীরা বিভিন্ন হাসপাতালে গোপনে চিকিৎসা নিয়েছে বলে বিএনপি কর্মীরা জানিয়েছেন।
জানাযায়, বুধবার সকাল থেকে উসমানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ শেষে সন্ধায় চৌমুড়ী বাজারে নির্বাচনী পথসভায় বিএনপি প্রার্থী শরীফুল আলম উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে হ্যান্ড মাইকে বক্তব্য দেয়ার সময় পুলিশের একটি দল সভাস্থলের পিছন থেকে নেতাকর্মীদের উপর লাঠিচার্জ ও অতর্কিতভাবে হামলা চালিয়ে সভা পন্ড করে দেয়। পুলিশের হামলায় প্রার্থীসহ প্রায় ৪০ জন বিএনপি নেতাকর্মী আহত হয়। এসময় বিএনপি প্রার্থী শরীফুল আলম তাঁর হাত, পা শরীরের বিভিন্নস্থানে আঘাতপ্রাপ্ত হন।
কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠানিক সম্পাদক, কিশোরগঞ্জ-৬ আসনের বিএনপি প্রার্থী মো: শরীফুল আলম অভিযোগ করে বলেন, বিএনপিকে নির্বাচনী প্রচারণা থেকে বিরত রাখতে ক্ষমতাসীন দলের পক্ষ নিয়ে পুলিশ একতরফাভাবে কাজ করছে। পুলিশ পাহরায় নৌকার প্রার্থী প্রচারণা করছে, অথচ বিএনপিকে কোন নির্বাচনী প্রচারণা অংশ নিতে দিচ্ছে না। বুধবার সন্ধ্যায় উসমানপুরে আমাদের পথসভায় পুলিশ অতর্কিতভাবে হামলা চালিয়ে আমাকে সহ ৪০জন নেতাকর্মীকে আহত করেন। এঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান বিএনপি প্রার্থী।
কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মো: নান্নু মোল্লা বিএনপির পথসভায় পুলিশের হামলা ও লাঠিচার্জের কথা অস্বীকার করেন। ওসি দাবি করেন, উসমানপুরে একইস্থানে বিএনপি ও আওয়ামীলীগের সভা ছিল। খবরে পেয়ে পুলিশ সভাস্থলে যাওয়ার পর বিএনপির লোকজন পুলিশের উপর আক্রমন করে। এসময় থানার এসআই এসানুল হক, এস আই আজিজুল হক ও এএসআই শীতল চন্দ্র পাল আহত হন বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 SwadeshNews24
Site Customized By NewsTech.Com